whatsapp channel

Sandipta Sen: রাতারাতি চর্চায় লাক্ষাদ্বীপ, পুরনো ভ্যাকেশনের ছবি দিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এখন শুধু লাক্ষাদ্বীপ (Lakshadweep) এর স্তুতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) লাক্ষাদ্বীপ সফরের পরেই ভারতের এই তুলনামূলক অবহেলিত দ্বীপের প্রতি নজর পড়েছে অনেকের। সৌন্দর্যে বহু বিদেশি…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই এখন শুধু লাক্ষাদ্বীপ (Lakshadweep) এর স্তুতি। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) লাক্ষাদ্বীপ সফরের পরেই ভারতের এই তুলনামূলক অবহেলিত দ্বীপের প্রতি নজর পড়েছে অনেকের। সৌন্দর্যে বহু বিদেশি টুরিস্ট স্পটকেও টেক্কা দেওয়ার ক্ষমতা রাখা সুন্দরী লাক্ষাদ্বীপে প্রচারের অভাবে তেমন পর্যটকদের আনাগোনা নেই। তাই একাধারে প্রচার এবং পরিকাঠামোগত উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নিজেই গিয়েছিলেন লাক্ষাদ্বীপ সফরে। এবার সোশ্যাল মিডিয়ায় এই দ্বীপ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen)।

Advertisements

এখন প্রধানমন্ত্রীর সফরের অসাধারণ সব ছবি এবং সোশ্যাল মিডিয়ার কল্যাণে রাতারাতি লাইমলাইটে উঠে এসেছে লাক্ষাদ্বীপ। কিন্তু সন্দীপ্তা কিন্তু বহু বছর আগেই এই দ্বীপের সৌন্দর্য উপলব্ধি করতে পেরেছিলেন। সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি শেয়ার করে কয়েক বছরের পুরনো স্মৃতি রোমন্থন করেছেন তিনি। নিজের লাক্ষাদ্বীপ ভ্রমণের পুরনো ছবিগুলি শেয়ার করেছেন সন্দীপ্তা। কোনো ছবিতে দেখা যাচ্ছে, কাফতান ড্রেস পরে সাদা বালির উপরে দাঁড়িয়ে রয়েছেন তিনি। দূরে নীল জলের সমুদ্র। কোনো কোনো ছবিতে আবার লাক্ষাদ্বীপের সৌন্দর্য তুলে ধরেছেন তিনি।

Advertisements

Sandipta Sen: রাতারাতি চর্চায় লাক্ষাদ্বীপ, পুরনো ভ্যাকেশনের ছবি দিয়ে মুখ খুললেন সন্দীপ্তা

Advertisements

সন্দীপ্তা লিখেছেন, ‘২০১৮ তে আমি লাক্ষাদ্বীপ ভ্রমণে গিয়েছিলাম। তখন থেকেই আমি ভাবি কেন লাক্ষাদ্বীপ মালদ্বীপ এবং অন্যান্য জায়গাগুলির মতো জনপ্রিয় নয়। ইন্টারনেটে এখন যা চলছে, আশা করা যায় মানুষ উপলব্ধি করতে পারবে ভারতের দ্বীপ এবং ভারত সত্যিই কত সুন্দর’।

Advertisements

ঘুরতে ভালোবাসেন সন্দীপ্তা। শুধু দেশের মধ্যেই নয়, বাইরের দেশেও ঘুরতে গিয়েছেন তিনি। লাক্ষাদ্বীপের মতো বিদেশের জনপ্রিয় দ্বীপগুলিতেও ঘুরতে গিয়েছেন তিনি। গত বছরের শেষেই বিয়ে সেরেছেন সন্দীপ্তা। গত ৭ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। একটি নামী OTT প্ল্যাটফর্মে কর্মরত সৌম্য মুখোপাধ্যায়ের সঙ্গে বছর কয়েক প্রেম করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। সন্দীপ্তার প্রাক বিয়ের অনুষ্ঠান থেকে শুরু করে মূল বিয়ের অনুষ্ঠান, সবটা ঘিরেই উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। পাহাড়ের কোলে সৌম্যর সঙ্গে নতুন বছর উদযাপন করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই