BollywoodHoop Plus

Priyanka Chopra: দুধের শিশুকে বাড়িতে ফেলে শপিংয়ে ব্যস্ত প্রিয়াঙ্কা! পড়তে হলো সমালোচনার মুখে

মা হওয়ার পর থেকেই ক্রমাগত সমালোচনার সম্মুখীন হচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। কিছুদিন আগেই স্বামী নিক জোনাস (Nick Jonas)-এর সঙ্গে কোয়ালিটি টাইম কাটাতে গিয়ে ট্রোল হয়েছেন তিনি। সারোগেসির ফলে মা হওয়ার কারণে লেখিকা তসলিমা নাসরিন (Tasleema Nasrin) অবধি তাঁকে বিদ্রুপ করেছেন। এবার শপিং মলে গিয়ে ট্রোল হলেন প্রিয়াঙ্কা।

বুধবার লস অ্যাঞ্জেলেসের একটি শপিং মলে গিয়েছিলেন প্রিয়াঙ্কা। সেই শপিং মল থেকে বেরোনোর সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হন তিনি। তবে তাঁর সঙ্গে পরিবারের কোনও সদস্য ছিলেন না। প্রিয়াঙ্কার পরনে ছিল নীল রঙের ডেনিম, 2016 সালের গ্লোবাল সিটিজেন ফেস্টিভ‍্যালের লাল রঙের স্লিভলেস টি-শার্ট, আর্মি প্রিন্টেড জ্যাকেট। প্রিয়াঙ্কার চোখে ছিল কালো রঙের সানগ্লাস ও চুল ছিল টপ নট করে বাঁধা। ‘মেলানি গ্রান্ট’-এর প্রোডাক্ট ও বড় ব্যাগ নিয়ে মল থেকে বেরিয়ে আসছিলেন প্রিয়াঙ্কা। এই ছবি ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ প্রিয়াঙ্কাকে ট্রোল করা শুরু করেছেন।

অনেকেই বলতে শুরু করেছেন, বাচ্চার ন্যানি বোধ হয় বাচ্চার দেখভাল করছেন! অনেকে জিজ্ঞাসা করেছেন, বাচ্চাটি কোথায়! প্রিয়াঙ্কার অনুরাগীদের একাংশ ট্রোলারদের জিজ্ঞাসা করেছেন, তাঁরা সবসময়ই তাঁদের মায়ের সঙ্গে যেতেন কিনা! অনেকে বলেন, বাচ্চার দায়িত্ব তার বাবার উপরেও বর্তায়।

অপরদিকে এই মুহূর্তে প্রিয়াঙ্কা-কন্যার নাম নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে কৌতূহল। তবে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া (Dr.Madhu Chopra) জানিয়েছেন, হিন্দু রীতি অনুসারে, নির্দিষ্ট তিথিতে নামকরণ উৎসবের মাধ্যমে হবে প্রিয়াঙ্কা ও নিকের কন্যাসন্তানের নামকরণ।

whatsapp logo