Advertisements

Monami Ghosh: সুইমিংপুলে চুটিয়ে জলকেলি, নির্মেদ ফিগারে সবুজ মনোকিনিতে পুরুষদের ঘুম ওড়ালেন মনামী

Nirajana Nag

Nirajana Nag

Follow

একাধারে অভিনয় এবং নাচ, টলিপাড়ার সুন্দরী অভিনেত্রী মনামী ঘোষের (Monami Ghosh) দক্ষতা রয়েছে দুদিকেই। ছোটপর্দা থেকে বড়পর্দা, সর্বত্রই নিজের অভিনয়ের ছাপ রেখেছেন তিনি। টিভির পর্দা থেকে সামাজিক মাধ্যম, তাঁর জনপ্রিয়তা ছড়িয়েছে দ্রুত। বাংলা বিনোদন জগতের অন্যতম জনপ্রিয় নাম হয়ে উঠেছেন মনামী।

সোশ্যাল মিডিয়ায় আলাদাই জনপ্রিয়তা রয়েছে মনামীর। সেখানে ফটোশুটের ছবি, রিল ভিডিও শেয়ার করে থাকেন তিনি। বিভিন্ন অনুষ্ঠানে নিজের লুকের ছবি ভাগ করেন মনামী। সেসব ছবি পোস্ট করতে না করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেট মাধ্যমে। অপরূপ সুন্দর ফিগারে যেকোনো পোশাকেই মানিয়ে যায় মনামীকে। শাড়ি থেকে মডার্ন ড্রেস সবেতেই তিনি মোহময়ী।

যারা মনামীকে চেনেন তারা খুব ভালো ভাবেই জানেন যে, তিনি ঘুরতেও খুব ভালোবাসেন। সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন তিনি। একা একাই ঘুরে বেড়ান দেশ বিদেশ। দেশের বিভিন্ন জায়গা থেকে বিশ্বের নানান প্রান্তে ঘুরতে দেখা যায় তাঁকে। ভিয়েতনাম, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়ার মতো দেশে ভ্যাকেশনের ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মনামী। এবারেও সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু ছবি শেয়ার করেছেন তিনি। সবুজ মনোকিনিতে ধরা দিয়েছেন মনামী। সুইমিং পুলের জলে শরীর ভাসিয়ে একের পর এক ছবি তুলেছেন তিনি। প্রতিটি ছবিই বেশ ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

প্রসঙ্গত, ছোটপর্দার পাশাপাশি বড়পর্দাতেও তাঁর অবাধ যাতায়াত। তবে শুধু অভিনেত্রী নয়, আরো এক পরিচয় রয়েছে মনামীর। তিনি একজন প্রশিক্ষণপ্রাপ্ত নৃত্যশিল্পীও। তাঁর নাচ যে দেখেছে সে প্রশংসা না করে থাকতেই পারবে না। নিজস্ব ইউটিউব চ্যানেলও রয়েছে তাঁর, যেখানে তিনি নিয়ম করে নাচের ভিডিও শেয়ার করতে থাকেন। এখন নিজের নাচের জন্য রিয়েলিটি শোতেও বিচারকের আসনে দেখা মেলে তাঁর। আগামীতে সৃজিত মুখার্জী পরিচালিত ‘পদাতিক’ ছবিতে দেখা যাবে তাঁকে। ছবিতে কিংবদন্তি পরিচালক মৃণাল সেনের স্ত্রী গীতা সেনের ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow