Hoop PlusTollywood

Subhashree Ganguly: বাসনের দোকানে কি করছেন অভিনেত্রী শুভশ্রী!

‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মুক্তির দিনক্ষণ ক্রমশ এগিয়ে আসছে। হইচই ওটিটিতে স্ট্রিমিং হতে চলেছে এই ওয়েব সিরিজ। ‘ইন্দুবালা ভাতের হোটেল’-এর মাধ্যমে বহুদিন পর আবারও এসভিএফ-এর সাথে কাজ করলেন শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)। ইন্দুবালার চরিত্রে পঁচাত্তর বছরের বৃদ্ধার লুকে ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছেন শুভশ্রী। সমালোচিত হওয়ার পাশাপাশি প্রশংসিত হচ্ছেন তিনি। কিন্তু এবার তিনি এমন একটি ঘটনা ঘটালেন যার ফলে ট্রোলের ঝড় বয়ে গেল নেটদুনিয়ায়।

শুভশ্রী একটি বাসনের দোকানে দাঁড়িয়ে ছবি তুলেছেন। তাঁর পরনে সবুজ রঙের বেনারসি সিল্ক শাড়ি। শাড়ি জুড়ে রূপোলি রঙের ডিজাইন। গোলাপি রঙের সিল্কের ব্লাউজের সাথে এই শাড়ি টিম আপ করেছেন তিনি। খোলা চুলে মেসি ভাব রয়েছে। হালকা মেকআপ করেছেন তিনি। গলায় রয়েছে মুক্তোর নেকলেস ও দুই হাতে সোনালি রঙের বালা। কানে রয়েছে সোনালি রঙের দুল। কপালে ছোট্ট টিপ পরেছেন শুভশ্রী। তাঁর চারপাশে রয়েছে স্টিলের বাসন। বাদ যায়নি হাতা-খুন্তি, কড়াই, হাঁড়িও। ছবিগুলি শেয়ার করে শুভশ্রী লিখেছেন, একদম অন্যরকম মনে হচ্ছে তাঁর। এরপরেই নেটিজেনদের একাংশ লিখেছেন, দিদি একটা পাতিল দেখান। অনেকে লিখেছেন, বাসনের দোকানে ছবি তোলার আইডিয়া তাঁদের ভালো লাগেনি। অনেকে লিখেছেন ছবির ফিল্টার ও এডিটিং তাঁদের ভালো লাগেনি। অনেকে তাঁকে বলেছেন ‘বাসনওয়ালি’। অনেকে বলেছেন, তাঁদের বিয়েতে স্টিলের বাসন হোম ডেলিভারি দিতে।

অনেকের মতে, দক্ষিণী অভিনেত্রী কাজল আগরওয়াল (Kajal Agarwal)-এর অনুকরণ করে বাসনের দোকানে ছবি তুলেছেন শুভশ্রী। আপাতত নারী দিবসের অপেক্ষা। আগামী 8 ই মার্চ হইচই-এ স্ট্রিমিং হতে চলেছে দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’। কল্লোল লাহিড়ী (Kallol Lahiri)-র উপন্যাস ‘ইন্দুবালা ভাতের হোটেল’ অবলম্বনে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ।

প্রস্থেটিক মেকআপের মাধ্যমে শুভশ্রীকে দেওয়া হয়েছে পঁচাত্তর বছরের বৃদ্ধার লুক। টলিউডের মেকআপ আর্টিস্ট সোমনাথ কুন্ডু (Somnath Kundu)-র হাতে তৈরি হয়েছে ইন্দুবালার রূপটান।

whatsapp logo