GossipHoop Plus

Amir Khan: ডিভোর্সের পর দুই স্ত্রীর সঙ্গেই সুন্দর মুহূর্ত কাটাচ্ছেন আমির খান

পরপর দুটো ডিভোর্স। দুই ঘরেই সন্তান। ডিভোর্সের পরেও পুরোনো দুই স্ত্রী ও সন্তানদের সঙ্গে সুসম্পর্ক। এ কেমন বন্ধন বা এ কেমন সম্পর্ক? হয় বিয়ে নয় ডিভোর্স, এর মাঝে কি কোনো সম্পর্ক থাকে? যদি থেকেও থাকে তবে সেটি কিরকম? উত্তরে বলা যেতে পারে ডিভোর্সের মাঝে একটা সম্পর্ক হল বন্ধুত্বের। উদাহরণস্বরূপ, বলা যেতে পারে ‘আমির-রিনা-কিরণ'(Amir-Reena-Kiran) এর ত্রিকোণ সম্পর্ক।

সম্প্রতি, আমির কন্যা ইরা খানের জন্মদিন ছিল। আয়োজন করা হয়েছিল পুল পার্টির। সোশ্যাল মিডিয়ায় ইরা খানের জন্মদিন পার্টি নিয়ে বেশ হইচই হয়। বাবার সামনে বিকিনি পরে কেক কাটিং অনেকেই ভালো চোখে দেখেননি। অনেকেই ছিঃ ছিঃ করেছেন সংস্কৃতি ও ভাবধারা দেখে। একটা ২৫ বছরের যুবতী, বয়ফ্রেন্ড ও বাবার সামনে কিভাবে বিকিনি পরে কেক কাটতে পারেন এই নিয়েই শুরু হয় তীব্র সমালোচনা।

 

View this post on Instagram

 

A post shared by Ira Khan (@khan.ira)

কিন্তু,সমালোচনা, কটাক্ষ, বিতর্ক পাশে রাখলে দেখা যাবে যে আমির খানের মেয়ে ইরা খানের জন্মদিনের পার্টিতে উপস্থিত ছিলেন যেমন রিনা দত্ত, তেমনই উপস্থিত ছিলেন কিরণ রাও ও তার ছেলে আজাদ। সৎ ভাইকে পাশে নিয়েই জন্মদিনের কেক কাটেন ইরা। ছবিতে, আমির ও কিরণের মুখে স্পষ্ট উল্লাস ও আনন্দ। তাদের দেখে বোঝার উপায় নেই যে কিছুদিন আগেই তাদের মধ্যে ডিভোর্স হয়েছে।

এককথায়, দুই প্রাক্তন স্ত্রী ও দুই পক্ষের দুই সন্তানকে নিয়ে দিব্যি আছেন বলিউডের মিস্টার পারফকশনিস্ট। জীবনটা তার পারফেক্ট না হলেও সিনেমার ব্যাপারে তিনি নাকি বেশ খুঁতখুঁতে।

whatsapp logo