whatsapp channel

Anushka Sharma: দ্বিতীয়বার মা হতে চলেছেন অনুষ্কা শর্মা!

2021 সালে জন্ম হয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র একমাত্র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র জন্ম হয়েছিল। তবে এখনও অবধি ভামিকার ফেস রিভিল করেননি তার মা-বাবা। এর মধ্যেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

2021 সালে জন্ম হয়েছিল বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র একমাত্র কন্যাসন্তান ভামিকা (Vamika)-র জন্ম হয়েছিল। তবে এখনও অবধি ভামিকার ফেস রিভিল করেননি তার মা-বাবা। এর মধ্যেই গত কয়েক মাস ধরে নেটদুনিয়ায় জোরদার গুঞ্জন, দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হয়েছেন অনুষ্কা। কিন্তু এখনও অবধি এই খবর সুনিশ্চিত করেননি মিস্টার অ্যান্ড মিসেস কোহলি। তবে বিরাট ও অনুষ্কার একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। কালো রঙের ঢিলেঢালা পোশাকে অনুষ্কার স্পষ্ট বেবিবাম্প বুঝিয়ে দিল, আসতে চলেছে ভামিকার খেলার সাথী।

Advertisements

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনদের একাংশ লিখেছেন, অনুষ্কাকে দেখে মনে হচ্ছে তিনি দ্বিতীয়বার মা হতে চলেছেন। জানা গিয়েছে, এই ভিডিওটি বেঙ্গালুরুর একটি হোটেলের যেখানে বিরাট ও অনুষ্কা রয়েছেন ভারত বনাম নেদারল্যান্ডস ম্যাচের কারণে। আগামী 12 ই নভেম্বর রয়েছে এই ম্যাচ। এদিন বিরাট বরাবরের মতোই অনুষ্কার খেয়াল রাখছিলেন। বিরাটকে দেখা গেল অনুষ্কার হাত ধরে এগিয়ে নিয়ে আসতে যা নেটিজেনদের সন্দেহকে বদ্ধমূল করেছে। তবে তাঁদের সাথে দেখা মেলেনি ভামিকার। জন্মের পর থেকে বিরাট ও অনুষ্কা তাঁদের মেয়ের ফেস রিভিল না করলেও চলতি বছরের মাঝামাঝি আচমকাই মিডিয়ার ক্যামেরাবন্দি ইন্টারনেটে সার্কুলেট হয়েছিল ভামিকার ছবি।

Advertisements

ছবিগুলিতে ভামিকার মুখ স্পষ্ট বোঝা গিয়েছিল। তাঁদের অজান্তে ভামিকার ফেস রিভিল করার জন্য যথেষ্ট ক্ষুব্ধ হয়েছিলেন বিরাট ও অনুষ্কা। পরে তাঁদের অনুরোধে মিডিয়ার তরফে ভামিকার ছবিগুলিতে তার ফেস অস্পষ্ট করে দেওয়া হয়েছে।

Advertisements

দীর্ঘদিন সম্পর্কে থাকার পর 2017 সালে ইটালিতে সাতপাকে বাঁধা পড়েন বিরাট ও অনুষ্কা। 2018 সালে অনুষ্কা ও শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘জিরো’ বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এরপর অনুষ্কাকে আর বড় পর্দায় দেখা না গেলেও খুব শীঘ্রই তিনি কামব্যাক করতে চলেছেন ‘চাকদহ এক্সপ্রেস’-এর মাধ্যমে। ভারতীয় ক্রিকেটার ঝুলন গোস্বামী (Jhulan Goswami)-র জীবনী অবলম্বনে তৈরি ফিল্ম ‘চাকদহ এক্সপ্রেস’-এর শুট সম্প্রতি শেষ হয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements