Hoop PlusTollywood

Rituparna Sengupta: কাঁধ থেকে খুলে পড়ছে জ্যাকেট, ঘাম ঝরানো ছবি দেখালেন ঋতুপর্ণা

এক দশক আগেও বাংলা সিনেমার ‘হার্টথ্রব’ নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। এক প্রজন্মের হৃদয়ে তিনি এখনও যেন ‘ক্রাশ’। রূপের মাধুর্যতা, অভিনয়ের দক্ষতার পাশাপাশি ঋতুপর্ণা নজরকাড়া ছিলেন তার ব্যতিক্রমী চোখের তারার জন্য। অভিনেত্রী চোখের জাদুতে আজো ঘায়েল হয় একাধিক প্রজন্ম। কারণ এখন সিনেমার পর্দায় তেমন দেখা না দিলেও অনুরাগীদের বেশ কাছাকাছি থাকেন ঋতুপর্ণা। কারণ সোশ্যাল মিডিয়ায় এখন তিনি বেশ সক্রিয়।

প্রায়ই নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো ট্র্যাডিশনাল শাড়িতে বঙ্গনারী হয়ে ভক্তদের বুকের ধড়ফড়ানি বাড়িয়ে দেন তিনি, আবার কখনো তাকে দেখা যায় পাশ্চাত্য কোনো পোশাকে লাস্যময়ী হয়ে উঠতে। এখনো যেন তার যৌবন পাহাড়ি খরস্রোতা নদীর মতো ভাসিয়ে নিয়ে যায় তার একালের ভক্তদের। ইন্ডাস্ট্রিতে নানা উপাধি পেলেও অনেকের কাছে ‘চিরহরিৎ’-এর তকমা পেয়েছেন এই অভিনেত্রী। কারণ এখনো একইরকম আছেন তিনি। ফিগার থেকে সৌন্দর্য, পঞ্চাশের গন্ডিতে দাঁড়িয়েও সবেতেই একশোয় একশো দেওয়া যায় তাকে।

আর এবার গ্রীষ্মের শুরুতে ঋতুপর্ণাকে দেখে আর বেশি করে ঘেমে উঠলেন তার অনুরাগীরা। তার শরীরচর্চার কথা কমবেশি সকলেই জানেন। আর তাই এবার এক উষ্ণ অবক্তারে জিম থেকে একটি ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এই ছবিতে দেখা গেল তার ঘামে ভেজা পেলব শরীর। এই ছবিতে অভিনেত্রীকে দেখা গেছে লাল রংয়ের একটি জ্যাকেট গায়ে। তবে সেই জ্যাকেট নেমে গেছে কাঁধ থেকে। আর তার ফাঁকেই দেখা গেছে তার গোলাপি অন্তর্বাসের সরু ফিতে। নিম্নাঙ্গে রয়েছে টাইট কালো ট্র্যাকপ্যান্ট, মাথায় বাঁধা হেয়ারব্যান্ড, কানে সাদা ইয়ারপিস। হাসিমুখে ট্রেডমিলের উপর দাঁড়িয়ে কিছুটা সামনে ঝুঁকে লেন্সবন্দি হয়েছেন তিনি। আর সেই কারণেই পোশাকের ফাঁকে উঁকি দিয়েছে তার সুগভীর বক্ষবিভাজিকা।

পোস্টের ক্যাপশনে তিনি অনুরাগীদের জন্য দিয়েছেন একটি উপদেশ। ইংরেজিতে ক্যাপশন লিখেছেন অভিনেত্রী, যার বাংলা মর্মার্থ, ‘সুস্থ থাকুন, স্বাস্থ্যবান থাকুন’। ছবির কমেন্ট বক্সে বয়ে গেছে অনুরাগীদের ভালোবাসার বন্যা। ভালোবাসা, মুগ্ধতা ও আগুনের ইমোজি ঢেলে দিয়েছেন তারা। অনেকেই আবার লিখেছেন মুগ্ধতায় পরিপূর্ণ শব্দমালা।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা