Bengali SerialHoop Plus

মুখ্য চরিত্রে আর সুযোগ নেই, চুপিসারে বিয়েই সেরে ফেললেন ছোট পর্দার ‘তিতলি’!

‘তিতলি’কে (Titli) মনে আছে নিশ্চয়ই? যারা নিয়মিত টিভি সিরিয়ালে বিনোদন খোঁজেন তাদের মনে রাখার কথা বছর কয়েক আগে সম্প্রচারিত সিরিয়ালটির কথা। এক বধির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury)। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ তাঁর। প্রথম সিরিয়ালেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন মধুপ্রিয়া। না, টিআরপির জন্য নয়, অতিরিক্ত ট্রোলিংয়ের জন্য। তারপরেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। কিন্তু মুখ্য চরিত্রে আর দেখা যায়নি তাঁকে। এবার বিয়েই সেরে ফেললেন অভিনেত্রী!

হ্যাঁ, ঠিকই পড়েছেন। হঠাৎ করেই সকলকে চমকে দিয়ে নববধূর বেশে কিছু ছবি শেয়ার করেছেন মধুপ্রিয়া। পরনে দুধে আলতা রঙা বেনারসী, গা ভরা সোনার গয়না, মাথায় শোলার মুকুট আর চেলি। একেবারে চেনা পরিচিত বাঙালি কনের সাজ। সত্যিই কি চুপিসারে বিয়ে করে ফেললেন মধুপ্রিয়া? মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগের অভাবেই কি হঠাৎ এই সিদ্ধান্ত তাঁর?

আজ্ঞে না। মধুপ্রিয়া বিয়ে করেছেন ঠিকই, তবে সেটা রিয়েলে নয়, রিলে। আসলে মধুপ্রিয়ার এই কনের সাজ সিরিয়ালের জন্য। এই মুহূর্তে স্টার জলসায় নতুন শুরু হওয়া ‘তোমাদের রাণী’ ধারাবাহিকে দেবযানী চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। দর্শকরা জানেন, সম্প্রতি তোমাদের রাণী সিরিয়ালে দেবযানী চরিত্রটির বিয়ের দৃশ্য দেখানো হয়েছে। তার জন্যই কনের সাজে সাজতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ফাঁকে ফটোশুটও করে নিয়েছেন মধুপ্রিয়া আর টুক করে পোস্ট করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। দেবযানী চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। দর্শকরা জানেন, সম্প্রতি তোমাদের রাণী সিরিয়ালে দেবযানী চরিত্রটির বিয়ের দৃশ্য দেখানো হয়েছে। তার জন্যই কনের সাজে সাজতে দেখা গিয়েছে তাঁকে। আর সেই ফাঁকে ফটোশুটও করে নিয়েছেন মধুপ্রিয়া আর টুক করে পোস্ট করে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, তিতলি সিরিয়ালে অভিনয় করে ব্যাপক ট্রোলের সম্মুখীন হয়েছিলেন মধুপ্রিয়া। বধির তিতলির বিনা ট্রেনিংয়ে প্লেন চালানোর দৃশ্য খুব ভাইরাল হয়েছিল। এরপরে একাধিক চ্যানেলে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মধুপ্রিয়াকে। তবে পার্শ্ব চরিত্রে অভিনয় করেই খুশি থাকতে হয়েছে তাঁকে। তোমাদের রাণী সিরিয়ালেও পার্শ্ব চরিত্রেই দেখা যাচ্ছে মধুপ্রিয়াকে।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই