Bengali SerialHoop Plus

Aindrila Sharma: ক্যান্সারকে হারিয়ে ফের পর্দায় পা রাখছেন ঐন্দ্রিলা, রয়েছে নতুন চমক!

এ যেন ভুতের রাজা দিল বর, জবর জবর তিন বর।। ঐন্দ্রিলা শর্মা নিজেও জীবনে তিনটি বর পেয়েছেন। এক – ক্যান্সার জয় করার আশীর্বাদ, দুই – প্রাণের মানুষ যে কিনা ক্যান্সারের সময় ঐন্দ্রিলার হাত শক্ত করে ধরে রেখেছিলেন, তিন – ফের কাজের জগৎ ফিরে পাওয়া।

সাহস আর মনের জোরে মারণরোগকে হারিয়ে স্বাভাবিক জীবনে ফিরেছেন ঐন্দ্রিলা (Aindrila Sharma। এখন তিনি পুরোপুরি সুস্থ। কিছুদিন আগে দাদাগিরি শোতে এসেছিলেন। তখনই তিনি জানিয়েছিলেন মনের কথা। ফের কাজ করতে চান। ফের লাইট ক্যামেরা অ্যাকশন এ ডুবে যেতে চান। এবারে সেটাই সত্যি হল।

ইতিমধ্যে, ঐন্দ্রিলার শ্যুট শেষ। গত ৪ জুলাই শ্যুটিং শেষ করে ফেলেছেন, এখন শুধু বাকি, ডাবিং। অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে অভিনয় করছেন ঐন্দ্রিলা। পর্দায় তিনি অনির্বাণের মেয়ের চরিত্রে থাকবেন। জি বাংলা অরিজিনাল এ দেখা যাবে ঐন্দ্রিলার নতুন কাজ। তার এই নতুন ছবির নাম – ‘ভোলে বাবা পার করেগা’।

যেমন গল্পের নাম তেমনই তার জীবনের কাটানো মুহূর্ত। ভোলে বাবার আশীর্বাদধন্যা কন্যা ঐন্দ্রিলা যেই ঝড় কাটিয়ে এসেছেন তাতে করে খুব কম মানুষ জয়ী হন। খুব কম মানুষ লড়াই করতে পারে। একদিকে কোভিড, অন্যদিকে ফুসফুসের ক্যান্সার – সব মিলিয়ে এক কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছিলেন ঐন্দ্রিলা শর্মা। হয়ে প্রচুর টেস্ট, কেমো থেরাপি। এখন ঐন্দ্রিলা সম্পূর্ন সুস্থ। সেই সুস্থতাকে সঙ্গী করেই কাজের জগতে পা রাখার প্রেরণা পেলেন অভিনেত্রী। এখন শুধু দেখার অপেক্ষায়, , ঐন্দ্রিলার নতুন কাজ।

Related Articles