whatsapp channel

ছোট্ট মেয়েকে প্রকাশ্যে স্তন্যপান করিয়ে কটাক্ষের শিকার ‘মহাভারত’ খ্যাত অভিনেত্রী, রইল ছবি

গত বছর মা হয়েছেন মুম্বইয়ের খ্যাতনামা টেলিভিশন অভিনেত্রী শিখা সিং (shikha singh)। শিখা একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন যার নাম আলায়না (alayna)। শিখা প্রায়ই আলায়নার সঙ্গে তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছর মা হয়েছেন মুম্বইয়ের খ্যাতনামা টেলিভিশন অভিনেত্রী শিখা সিং (shikha singh)। শিখা একটি কন্যাসন্তানের জন্ম দিয়েছেন যার নাম আলায়না (alayna)। শিখা প্রায়ই আলায়নার সঙ্গে তাঁর বিভিন্ন মুহূর্তের ছবি শেয়ার করেন ইন্সটাগ্রামে। কিন্তু এবার তা নিয়েও চূড়ান্ত সমালোচনার শিকার হতে হল শিখাকে।

Advertisements

পয়লা জুলাই আলায়নাকে স্তন‍্যপান করানোর সময়ের একটি ছবি শেয়ার করেছিলেন শিখা। ছবিটি শেয়ার করে ক্যাপশন দিয়ে শিখা লিখেছিলেন, একজন মা নিজের সন্তানকে ঠান্ডা পানীয় খেতে দেওয়ার জন্য যতটা সমালোচিত হন, তার চেয়ে অনেক বেশি নিন্দনীয় হন সন্তানকে স্তন‍্যপান করানোর জন্য। এই সমস্যার সমাধান প্রয়োজন। নিজের ছবির ক্যাপশনে এই কথাগুলি লিখলেও প্রকৃতপক্ষে এটি ছিল ডিয়ানা ডেকার (Deanna decker)-এর উদ্ধৃতি। কিন্তু একই সঙ্গে এই উদ্ধৃতি মায়েদের মনের কথাও তুলে ধরেছে।

Advertisements

এই ছবিটিতে আলায়নাকে ব্রেস্টফিড করানোর কারণে শিখার শরীরের কিছু অংশ দৃশ্যমান হয়েছে। এরপরেই নেটিজেনদের একাংশ শিখাকে ট্রোল করে বলতে শুরু করেন, এই ছবিটি শিখার নগ্ন ছবি। সমালোচনায় ভরে যায় শিখার কমেন্ট বক্স। কিন্তু শিখা ছবিটি ডিলিট করেননি।

Advertisements

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শিখা জানিয়েছেন, তিনি তাঁর সন্তানকে ব্রেস্টফিড করানোর ছবি শেয়ার করেছিলেন। কিন্তু তারপর থেকেই তিনি নেটিজেনদের কটাক্ষের শিকার হয়েছেন। শিখা বলেছেন, তিনি কোনোদিন অযথা ট্রোল বা সমালোচনা নিয়ে মাথা ঘামান না। কারণ নেটদুনিয়ায় এই ধরনের ঘটনা প্রায়ই ঘটে। শিখার মতে, শিশুকে স্তন‍্যপান করানো অত্যন্ত স্বাভাবিক একটি ঘটনা। সেটিকে ‘নগ্ন ছবি’-র আখ্যা দিয়ে মাতৃত্বের অপমান করা হয়েছে। ছবিটি এমনভাবে তোলা হয়েছিল যাতে শিশুর মুখ না দেখা যায়। কিন্তু তারপরেও নেটিজেনদের কটাক্ষ শিখাকে ব্যথিত করেছে।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media