whatsapp channel

Sreemoyee Chattoraj: স্বামী হিসেবে বয়স্ক লোকই পছন্দ, কাঞ্চনের দিকেই কি ইঙ্গিত শ্রীময়ীর!

শ্রীময়ী-কাঞ্চনে'র চর্চা যেন শেষ হয়েও হচ্ছে না। গত বছর ঢিঢি শুরু হয়ে যায় কাকুর বয়সী লোকের সঙ্গে পরকীয়া সম্পর্ক নিয়ে। সদ্য ইন্ডাস্ট্রিতে আসা একটি মেয়ে কিভাবে কাকুর বয়সী কাঞ্চন মল্লিকের…

Avatar

Advertisements
Advertisements

শ্রীময়ী-কাঞ্চনে’র চর্চা যেন শেষ হয়েও হচ্ছে না। গত বছর ঢিঢি শুরু হয়ে যায় কাকুর বয়সী লোকের সঙ্গে পরকীয়া সম্পর্ক নিয়ে। সদ্য ইন্ডাস্ট্রিতে আসা একটি মেয়ে কিভাবে কাকুর বয়সী কাঞ্চন মল্লিকের সঙ্গে সম্পর্কে জড়ান এই নিয়ে সমালোচনার শেষ ছিল না। যেকোনো পার্টি হোক বা ভোটের প্রচার সর্বত্র কাঞ্চনের ছায়াসঙ্গী হয়ে থেকেছেন কৃষ্ণকলি’র খল নায়িকা রাধারাণী ওরফে শ্রীময়ী চট্টরাজ।

Advertisements

গত বছর শ্রীময়ী অবশ্য পরিষ্কার জানান যে কাঞ্চন শুধুই তার মেন্টর। কোনরকম বিবাহ বহির্ভূত সম্পর্ক বা প্রেম নেই। যদিও কাঞ্চন ও তার স্ত্রী পিঙ্কি একসঙ্গে একই ছাদের তলায় থাকেন না। দুজনের গতিপথ আলাদা হলেও গত বছর সম্পর্কের জটিলতা নিয়ে থানা পর্যন্ত যান কাঞ্চন ও পিঙ্কি।

Advertisements

কাঞ্চন ও শ্রীময়ী দুজনেই জানান যে তাদের মধ্যে প্রেম নেই। এরপরেই ব্যাপারটা ধামাচাপা পড়ে যায়। কিন্তু, কিছুদিন আগেই ছিল কাঞ্চন মল্লিকের জন্মদিন। সেদিনের পার্টিতে কাঞ্চন শ্রীময়ী দুজনেই কালো পোশাকে সাজেন এবং কোথাও পিঙ্কিকে দেখা যায়নি, বরং কাঞ্চনের ছায়াসঙ্গী ছিলেন সেই বিতর্কিত শ্রীময়ী।

Advertisements

এবারে আসি শ্রীময়ীর কেমন বর পছন্দ করেন সেই প্রসঙ্গে। তার নাকি বয়স্ক মানুষ পছন্দ, যে তাকে বাবার মতন স্নেহ করবে, ভালোবাসবে। কমবয়সী পুরুষ একেবারেই পছন্দ নয় শ্রীময়ীর। প্রসঙ্গত, কৃষ্ণকলি ধারাবাহিক চলাকালীন শ্রীময়ী তার মায়ের সঙ্গে উপস্থিত হন দিদি নং ওয়ান মঞ্চে। রচনার প্রশ্নের উত্তরে শ্রীময়ী পরিষ্কার বলেন মনের রাজকুমারকে একটু বুঝতে হবে আমাকে এবং একটু সিনিয়র হবে। কোথায় আছো কি করছো ওসব আমার ভাল লাগে না, একটু বাবাসুলোভ আচরণ করবে। অর্থাৎ, মনের রাজকুমারের থেকে প্যাম্পর হতে চান অভিনেত্রী।

Advertisements

তাহলে কি একে একে দুই হিসেব কি মিলছে? সত্যি কি শুধুই মেন্টর কাঞ্চন মল্লিক নাকি খুব ভালো বন্ধু? নেট জনতা অবশ্য এই ভিডিও দেখে কাঞ্চন মল্লিকের কথা কমেন্ট বক্সে লিখেই ফেলেছেন, এই যেমন কেউ লিখেছে – ‘কাঞ্চন দা ঠিক আছে তাহলে তোমার জন্য’, কেউ লিখেছেন – ‘এবার বুঝছি এজন্য কাঞ্চন মল্লিক পছন্দ করছে’। অথয়েব চর্চা চলতেই থাকবে।

whatsapp logo
Advertisements