whatsapp channel

স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ফের ভাইরাল হলেন অভিনেত্রী নিয়া শর্মা

২০২০ সালে কার্লাস চ্যানেলে 'খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০' এ অংশগ্রহণ করেন। আর সেখানে প্রথম স্থান অধিকার করেন। লকডাউনের পর সেভাবে অভিনেত্রী অভিনয় না করলেও দীর্ঘ…

Avatar

HoopHaap Digital Media

২০২০ সালে কার্লাস চ্যানেলে ‘খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০’ এ অংশগ্রহণ করেন। আর সেখানে প্রথম স্থান অধিকার করেন। লকডাউনের পর সেভাবে অভিনেত্রী অভিনয় না করলেও দীর্ঘ দিন ছুটি কাটিয়ে এবার অল্ট বালাজির ওয়েব সিরিজ ‘জামাই ২.০’তে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন রবি দুবে ও নিয়া শর্মা।  ওয়েব সিরিজটির শুটিং হয়েছে গোয়াতে। এই ওয়েব সিরিজে গোয়ার সমুদ্র সৈকতে বোল্ড লুকে দেখা যাবে নিয়া শর্মাকে। এছাড়া সম্প্রতি নেহা কাক্কার আর টনি কাক্কারের নতুন গানের মিউজিক ভিডিও ‘গালে লাগ জানা’ গানে অভিনয় করেছেন নিয়া শর্মা।

টেলিভিশনে মিষ্টি মেয়ের অভিনয় করলে বাস্তবে তিনি অন‍্যতম ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন। নিজের সেক্সি ফটোসেশানে মাত করে রাখেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। দিন দিন ইন্সটা ফলোয়ার সংখ্যা বেড়ে হয়েছে ৫.৪ মিলিয়ন। নিজের হট ফটোশুটের জন্য বেশ জনপ্রিয় এই সেক্সি নায়িকা। সম্প্রতি ইন্সটায় অভিনেত্রীর একটি হট ফটোশুট ঝড় তুলেছিল।কালো রঙের ব্যাকলেস ড্রেস ও লাল রঙের লিপস্টিকে নিয়াকে যথেষ্ট সুন্দরী লাগছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

নিয়া নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ থাকেন।  মাঝে মাঝেই তিনি নিজের বিভিন্ন ছবি ও ভিডিও অভিনয়ের নানান কাজের তথ্য আপলোড করেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে।  সম্প্রতি নিয়ার একটি হট ফটোসেশান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। একনজরে দেখে নেওয়া যাক। বর্তমানে নিয়া বন্ধুদের সাথে লোনাম্ভা ঘুরতে গিয়েছেন আর সেখানকার বাগানে কালো ক্রপ টপ আর কালো স্কার্ট পড়ে একটি ফুলের বাগানে ছবি তুললেন। জামার সাথে ম্যাচিং করে সানগ্লাস আর খোলা চুল উন্মুক্ত ক্লিভেজে আরো হট লাগছিলেন অভিনেত্রী। কিছুক্ষণের মধ্যে এই ছবিতে দু লক্ষের বেশি লাইক হয়েছে। নিমেষে ভাইরাল এই হট ফটোশুট।

 

View this post on Instagram

 

A post shared by Nia Sharma (@niasharma90)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media