whatsapp channel

Rituparna Sengupta: সুইমিংপুলে সাহসী ঋতুপর্ণা, স্নানপোশাকে ব্যস্ত দেদার ফটোশুটে, উষ্ণতার ঝড় নেটদুনিয়ায়

ইন্সটাগ্রামে কিছুদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। সেই ছবিতে তাঁর পরনে দেখা গিয়েছিল সবুজ রঙের ডিপ নেক অফশোল্ডার শর্ট ড্রেস, পায়ে কালো স্টকিংস ও কালো লং…

Avatar

HoopHaap Digital Media

ইন্সটাগ্রামে কিছুদিন আগেই নিজের একটি ছবি শেয়ার করেছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। সেই ছবিতে তাঁর পরনে দেখা গিয়েছিল সবুজ রঙের ডিপ নেক অফশোল্ডার শর্ট ড্রেস, পায়ে কালো স্টকিংস ও কালো লং বুট। হলুদ কৌচে ঈষৎ পিছন ফিরে বসে ছবিটি তুলেছিলেন ঋতুপর্ণা। বর্ণনা করেছিলেন চাঁদের উজ্জ্বলতা। কিন্তু এবার তিনি শেয়ার করেছেন একটি ইন্সটাগ্রাম রিল।

সাহসী হয়েও লক্ষ্মণরেখা পেরোতে চান না ঋতুপর্ণা। তাই ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে সুইমিং কস্টিউম দেখা গেল না। সুইমিং পুলের নীল রঙের জলে তিনি নামলেন আকাশের রঙের শর্ট ও স্লিভলেস নীল-সাদা ক্রপ টপ পরে। চুলটা টেনে পিছনে বাঁধা। কখনও জলের উপরে হাতে মুখ রেখে, কখনও শুটিংয়ের চড়া আলোর সামনে দাঁড়িয়ে, কখনও বা জলের ধারে গিয়ে বিভিন্ন স্টাইলে ছবি তুলেছেন ঋতুপর্ণা। সুইমিং পুলের ক্যামেরাবন্দী মুহূর্তে তাঁর অ্যাটিটিউড-টাই সাহসী।

পুজোর সময় গায়ক-সুরকার বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri)-র সুরে এই সাহস নিয়েই ঋতুপর্ণা গেয়েছেন পুজোর গান ‘ফুলমতি’। এটি ঋতুপর্ণার প্রথম প্লে-ব‍্যাক। প্রথম প্লে-ব‍্যাক হওয়া সত্ত্বেও তাঁর গান বাপ্পীর ভালো লেগেছে। পাপিয়া অধিকারী (Papiya Adhikari) পরিচালিত প্রথম ফিল্ম ‘মাদার ইন্ডিয়া’-র মুখ্য চরিত্রে রয়েছেন ঋতুপর্ণা। ঋতুপর্ণার চরিত্রটি এক নারীর যিনি উচ্চবংশীয় হওয়া সত্ত্বেও। পতিতালয়ের নারীদের জন্য মুক্তির আস্বাদ নিয়ে আসেন। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং।

এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ঋতুপর্ণা অভিনীত সাসপেন্স থ্রিলার ‘সল্ট’। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন চন্দন রায় স্যান‍্যাল (Chandan Ray Shanyal)। ঋতুপর্ণার হাতে রয়েছে কয়েকটি হিন্দি ফিল্মের কাজ। তবে সেগুলি এখন প্রি-প্রোডাকশনের পর্যায়ে রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media