whatsapp channel

Tithi Basu: ফের কাছাকাছি এলেন মা ধারাবাহিকের ফুলকি ও ঝিলিক!

সন্ধ্যা হলেই একসময় ঘরে ঘরে শোনা যেত সুরেলা কন্ঠে ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। আপামর বাঙালির প্রতীক্ষা, কবে ঝিলিক ফিরে পাবে তার মাকে! এর মধ্যেই তাদের জীবনে এল ফুলকি।…

Avatar

Nilanjana Pande

সন্ধ্যা হলেই একসময় ঘরে ঘরে শোনা যেত সুরেলা কন্ঠে ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’। আপামর বাঙালির প্রতীক্ষা, কবে ঝিলিক ফিরে পাবে তার মাকে! এর মধ্যেই তাদের জীবনে এল ফুলকি। সহ্য করতে পারত না সে ঝিলিককে। শেষ অবধি ঝিলিক মাকে ফিরে পেয়েছিল, অনন্তলোকে যেখানে মা-মেয়েকে আর কোনোদিন কেউ আলাদা করতে পারবে না। শেষ পর্বে চোখের জল ধরে রাখতে পারেননি দর্শক। কেটে গিয়েছে বারোটা বছর। বলা ভালো, বাস্তব নিয়েছে সময়ের লিপ। ঝিলিক ওরফে তিথি বসু (Tithi Basu) বর্তমানে ইউটিউবার। ফুলকি ওরফে ভাবনা বন্দ্যোপাধ্যায় (Bhabna Banerjee) ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী। তবু দীর্ঘ বারো বছর পর পর্দার শত্রুর সাথে দেখা হয়েই গেল তিথির।

সম্প্রতি তিথি আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন। ছবিতে দেখা যাচ্ছে, ভাবনাকে জড়িয়ে ধরে চুম্বন করছেন তিথি। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে তিনি লিখেছেন, কেউ কি কখনও ভাবতে পেরেছিলেন, বারো বছর পর এই ভাবে ঝিলিক ও ফুলকিকে দেখা যাবে! এর আগে তিথি একটি ছবি পোস্ট করেছিলেন ইন্সটাগ্রামে যেখানে তাঁকে দেখা গিয়েছিল আয়ুষ দাস (Ayush Das)-এর সাথে। আয়ুষ ‘মা’ ধারাবাহিকে অভিনয় করতেন ঝিলিকের ভাইয়ের চরিত্রে। ভাবনা, আয়ুষ, তিথি আপাতত সকলে আবারও একসাথে হতে পেরে যথেষ্ট উচ্ছ্বসিত। অবশ্যই আয়ুষের সাথে প্ল্যান করে দেখা করেননি তিথি।

তিনি জানিয়েছেন, গল্ফগ্রিনে চা খেতে গিয়েছিলেন। সেখানেই হঠাৎ দেখা আয়ুষের সাথে। তিন বছর পর পর্দার ভাইয়ের সাথে দেখা হল তিথির। অপরদিকে ‘মা’-এর অনুরাগীদের একাংশ ভেসে গিয়েছেন নস্টালজিয়ায়। প্রায় সকলের মনে পড়ছে ‘পুরানো সেই দিনের কথা’। স্টার জলসার সবচেয়ে বেশিদিন চলা ধারাবাহিকগুলির মধ্যে অন্যতম ‘মা’। শেষ দিন অবধি এই ধারাবাহিক নিজের টিআরপি ধরে রাখতে পেরেছিল।

তবে ‘মা’-এর পর যথেষ্ট কম কাজ করেছেন তিথি। কারণ তিনি পড়াশোনা সম্পূর্ণ করতে চেয়েছিলেন। স্নাতক হওয়ার পর আবারও অভিনয় জগতে ফেরার ইচ্ছা প্রকাশ করেছেন তিথি।

 

View this post on Instagram

 

A post shared by Tithi Basu (@c_h_i_r_p_s)

whatsapp logo