অসহায় পথ কুকুরদের পেট ভরে খাওয়ালেন ‘কৃষ্ণকলি’র নিখিল, ভিডিও দেখে আপ্লুত নেটিজেনরা

নীল ভট্টাচার্য প্রথম টেলিভিশনের পর্দায় অভিষেক করেন স্টার জলসার ‘ঠিক যেন লাভ স্টোরি’ ধারাবাহিক দিয়ে। তারপর ‘স্ত্রী’তে অভিনয় করে মুগ্ধ করেন দর্শক মহল। তারপর ‘কৃষ্ণকলি’৷ সিরিয়ালে টেলিভিশনের পর্দায় নিজের অভিনব অভিনয় করে দর্শকদের মুগ্ধ করেছেন অভিনেতা নীল ভট্টাচার্য। নীলের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না তা তাঁর সোশ্যাল মিডিয়ার পেজে উঁকি রাখলেই স্পষ্ট বোঝা যায়। শুধু টেলিভিশন নয়, ইনস্টাগ্রামে বিভিন্ন ভিডিও বিভিন্ন অবতারে ফলোয়ারদের মুগ্ধ করেছেন কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল। সাথে সাথে নানান নাচের ভিডিয়ো শেয়ার করে থাকেন।

অন্যদিকে কৃষ্ণকলি ধারাবাহিকে দেখতে দেখতে ১৮ বছর পেরিয়ে গেছে। শ্যামার স্মৃতি নষ্ট হয়ে গেছে। মা-বাবা হয়েছেন শ্যামা, নিখিল। একমাত্র মেয়ে কৃষ্ণাও মায়ের মতো খুব ভাল গান গায়। ঘটনাচক্রে স্মৃতি হারিয়ে এখন শ্যামা বারাণসীতে মেয়েকে একাই মানুষ করছেন। সেখান থেকে মেয়েকে নিয়ে কলকাতায় আসতে গিয়ে বিক্রি হয়ে যাচ্ছিল যৌনপল্লিতে। আর সেই সময় হঠাৎ গাড়ি থামিয়ে এন্ট্রি নেয় নিখিল। মারপিট করে উদ্ধার করে দুজনকে। শ্যামার ঘোমটা থাকায় দেখতে পায়না। এরপর কি মিল হতে চলেছে দুজনের?

এতো হল ধারাবাহিক। কিন্তু এটা কি জানেন নিখিল কুকুর কত ভালোবাসেন। না না নীল বাস্তবে কুকুরদের নিয়ে থাকতে ভালোবাসেন। বিদেশী কুকুরকে যতটা ভালোবাসে তার চেয়ে বেশী ভালোবাসে স্ট্রিট ডগদের। শ্যুটিং আর বান্ধবী তৃণাকে নিয়ে যতই ব্যস্ত থাকুক দিনের শেষে রাতের অন্ধকারে কলকাতার স্ট্রিট ডগদের মুখে খাবার তুলে দিতে দেরী করেননা নীল। সম্প্রতি নিজের বোনকে নিয়ে শীতের অন্ধকারে মুখে মাস্ক লাগিয়ে বেরিয়ে পড়লেন নীল। আর মনের আনন্দে এই কুকুরদের মুখে খাবার তুলে দিলেন। আর সেই ভিডিয়ো নিজেই শেয়ার করলেন নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর অনেকেই অভিনেতার এই গুণ দেখে আপ্লুত। আর মুহূর্তে এই ভিডিয়ো ভাইরাল।

Leave a Comment