Bengali SerialHoop Plus

রাতের অন্ধকারে ভয়াবহ দুর্ঘটনা, মৃত্যুর কোলে ঢলে পড়লেন ‘গৌরী এলো’ খ্যাত অভিনেত্রী

শনিবার মধ্যরাতেই ভয়াবহ দুর্ঘটনা। লরির ধাক্কায় বেঘোরে প্রাণ হারালেন অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত (Suchandra Dashgupta)। জানা গেছে, শ্যুটিং সেরে বাড়ি ফিরছিলেন গৌরী এল সিরিয়ালের অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। কিন্তু বাড়ি ফেরা হল না তাঁর। মাঝপথেই এক ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল তাঁর। না ফেরার দেশে পাড়ি দিলেন টলিপাড়ার এই অভিনেত্রী। আর এই দুর্ঘটনার জেরে শোকের ছায়া নেমে এল বাংলা ছোট পর্দার জগতে।

জানা গিয়েছে অভিনেত্রীর বাড়ি বরানগরে। শ্যুটিং শেষ হওয়ার পর তিনি বাইক ট্যাক্সি বুক করেন এবং সেটি ফ্লোরের সামনে পৌঁছাতে সেটিতে করে ফিরছিলেন তিনি গতকাল রাতে। তখন একটি লরির সঙ্গে বাইকের ধাক্কা লাগে। লরি এসে অভিনেত্রীকে পিষে দিয়ে চলে যায়। সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে প্রাণ হারান সুচন্দ্রা। সূত্রের খবর পুলিশের তরফে ঘাতক লরিটিকে আটক করা হয়েছে। বিটি রোডের মতো ব্যস্ত রাস্তায় এমন ভয়াবহ দুর্ঘটনার জেরে যান চলাচল ব্যাহত হয়। বেশ কিছুক্ষণ যান চলাচলে সমস্যা তৈরি হয়। যানজট হয়ে যায়। যদিও পরবর্তীতে পুলিশ দুর্ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স্থানীয় সূত্রে খবর, এদিন একটি ছোট দুর্ঘটনা এড়াতে গিয়ে বড় দুর্ঘটনার কবলে পড়ে বাইকটি। অভিনেত্রী যে বাইকে ছিলেন সেটির সামনে একটি সাইকেল চলে আসে বরানগরের মোড়ের কাছে। তখন সেই সাইকেলকে বাঁচাতে বাইক চালক জোরে ব্রেক কষেন। এর ফলে অভিনেত্রী বাইক থেকে পড়ে যান। তখন পিছন থেকে একটি লরি এসে তাঁকে চাপা দিয়ে দেয়। মাথায় হেলমেট থাকা সত্বেও বাঁচানো যায়নি তাঁকে। বরং লরির চাপে হেলমেট ভেঙে গুঁড়িয়ে যায়। বেঘোরে প্রাণ হারান অভিনেত্রী।

ঘটনার খবর চাউর হতেই রবিবার সকাল থেকে শোকের ছায়া নেমে এসেছে টলিপাড়ায়। জানা গিয়েছে, বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরি এলো’-তে সহ অভিনেত্রী হিসেবে কাজ করতেন তিনি। অভিনেত্রীর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন দুনিয়ায়। তাঁর সহকর্মী থেকে পরিজন, কান্নায় ভেঙে পড়েছেন। সোশ্যাল মিডিয়ায় শোকজ্ঞাপন করেছেন অনেকেই।

 

View this post on Instagram

 

A post shared by ABP Ananda (@abpanandatv)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা