Hoop PlusTollywood

Sonamoni Saha: অভিনয় ছেড়ে বিমা কোম্পানিতে চাকরি নিলেন অভিনেত্রী সোনামণি!

বর্তমানে বিমা কোম্পানিতে চাকরি নিয়েছেন অভিনেত্রী সোনামণি সাহা (Sonamoni Saha)। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে নিজেকে বিমা কোম্পানির এক নম্বর এজেন্ট বলে তিনি পরিচয় দিচ্ছেন গ্রাহকদের কাছে। তবে তাঁর সহকর্মী শুধরে দিয়ে বলেছেন, সোনামণি শেষ থেকে এক নম্বর। প্রায় রোজ অফিসে অপমান। চাকরি করতে না চাইলেও ছাড়তে পারছেন না সোনামণি।

তাঁর গ্রাহক হয়ে অফিসে আসেন ফুল ও টুসি । তাঁরা বিবাহিত দম্পতি। মাত্র বারো ঘন্টা হল সাতপাকে বাঁধা পড়েছেন তাঁরা। সম্পর্কের ইনসিওরেন্স করাতে এসেছেন ফুল-টুসি। টুসির ইতিমধ্যেই তিপ্পান্ন বার ডিভোর্স হয়েছে। চুয়ান্ন নম্বর বিয়ে যাতে চুয়ান্ন বছর চলে, তাই সম্পর্কের ইনসিওরেন্স করাতে চান ওই দম্পতি। সোনামণি তাঁদের অফিস থেকে বার করে দেন। ইতিমধ্যেই এসে উপস্থিত তাঁর সহকর্মীর প্রিয় বেলাবৌদি। তিনি হাতপাখা দিয়ে হাওয়া করতে করতে এক্সট্রা চিজ দেওয়া পাস্তা খেতে চান। খুশি হয়ে যান সহকর্মী। কারণ বেলা বৌদি চিজ খেয়ে কোলেস্টেরল বাড়লে তাঁর ছেলে টুবাই ইনসিওরেন্স করাতে আসবে এই অফিসে। তবে বন্ধুকে ভুজুং-ভাজুং বুঝিয়ে সে লাইফ ইনসিওরেন্স করায়। এমনকি একজন মহিলা আসেন তাঁর পোষা পুত্রসম ছাগল নন্দগোপালের নামে লাইফ ইনসিওরেন্স করাতে।

কিন্তু হঠাৎই এই অদ্ভুত অফিসে চাকরি করতে গেলেন কেন সোনামণি? বেশ তো চলছিল তাঁর অভিনয়ের কেরিয়ার। প্রকৃতপক্ষে, এটি এসভিএফ প্রযোজিত ওয়েব সিরিজ ‘দি বেঙ্গল স্ক্যাম’-এর প্রোমোশনাল ভিডিও। এই ওয়েব সিরিজে বিমা কর্মীর ভূমিকায় অভিনয় করছেন সোনামণি ও তাঁর সহকর্মীর ভূমিকায় অভিনয় করছেন কিঞ্জল নন্দা (Kinjal Nanda)।

আগামী 11 ই নভেম্বর হইচই-এ হতে চলেছে ‘দি বেঙ্গল স্ক্যাম’-এর স্ট্রিমিং। এই ওয়েব সিরিজটি পরিচালনা করেছেন অভিরূপ ঘোষ (Abhirup Ghosh)।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

Related Articles