whatsapp channel

আবারও একসঙ্গে ‘মেয়েবেলা’-র ডোডো-মৌ জুটি, কিন্তু কিসের শুটিং?

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। রেয়াত করা হচ্ছে না নতুন ধারাবাহিককেও। কিন্তু এর মধ্যেই মধুমিতা সরকার (Madhumita Sarcar), যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর সাথে তাঁর ছবি ফেসবুকে শেয়ার…

Avatar

Nilanjana Pande

একের পর এক ধারাবাহিক অফ এয়ার হয়ে যাচ্ছে। রেয়াত করা হচ্ছে না নতুন ধারাবাহিককেও। কিন্তু এর মধ্যেই মধুমিতা সরকার (Madhumita Sarcar), যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর সাথে তাঁর ছবি ফেসবুকে শেয়ার করে লিখেছেন, ‘যশমিতা’ জুটি আবারও ফিরছে। তার চব্বিশ ঘন্টা কাটতে না কাটতেই অর্পণ ঘোষাল (Arpan Ghoshal) ও স্বীকৃতি মজুমদার (Swikriti Majumder) তাঁদের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন শুটিংয়ের কথা।

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মেয়েবেলা’-র সূত্রে অর্পণ ‘ডোডো’ নামে পরিচিত ও স্বীকৃতি পরিচিত ‘মৌ’ নামে। তবে নায়িকাই জানিয়েছেন, তাঁদের জুটিকে অনুরাগীদের একাংশ ভালোবেসে নাম দিয়েছেন ‘মৌঝর’। ‘মেয়েবেলা’ অফ এয়ার হয়ে গেলেও ‘মৌঝর’ জুটি এখনও অবধি দর্শকদের কাছে জনপ্রিয়। ফলে অনেকেই তাঁদের আবারও একসাথে স্ক্রিন শেয়ার করতে দেখতে চান। বৃহস্পতিবার স্বীকৃতি হঠাৎই একটি ছবি শেয়ার করেন। ছবিটি সাদা-কালো। ছবিতে স্বীকৃতির পরনে রয়েছে বেনারসি শাড়ি ও সোনালি নেকপিস। অর্পণ পরেছেন সাদা পাঞ্জাবি ও পাজামা। ছবিটি ইন্সটাগ্রামে শেয়ার করে স্বীকৃতি লিখেছেন, শুটিং? কিসের শুটিং?

স্বীকৃতির ছবির নিচে কমেন্ট সেকশনে সৈয়দ আরফিন (Syed Arefin) অনেকগুলি আগুন ও লাল রঙের হার্টের ইমোজি। স্বীকৃতি অবশ্য প্রত্যুত্তরে বলেছেন, সারপ্রাইজ। অনুরাগীদের একাংশের মতে, দুর্গাপুজো উপলক্ষ্যে হয়তো একসাথে কোনো বিজ্ঞাপনের শুটিং করছেন স্বীকৃতি ও অর্পণ।

তবে সাম্প্রতি সাক্ষাৎকারে স্বীকৃতি জানিয়েছিলেন, ছোট পর্দা থেকে আপাতত কিছুদিন বিরতি নিয়ে ফিল্ম ও ওয়েব সিরিজে কাজ করতে চান তিনি।

whatsapp logo