অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ে করলেন! নিন্দুকদের এক হাত নিলেন অভিনেত্রী দিয়া মির্জা

ফেব্রুয়ারি মাসেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছিলেন দিয়া মির্জা ও ব্যবসায়ী বৈভব রেকি৷ বিয়ের ৩ সপ্তাহ কাটতে না কাটতেই বলিউড অভিনেত্রী নিজের অনুরাগীদের দিলেন সুখবর, মলদ্বীপে গিয়েছিলেন মধুচন্দ্রিমাতে। আর সেখান থেকেই নিজের বেবিবাম্পের ছবি শেয়ার করে দিয়া জানালেন তিনি প্রথমবার মা হতে চলেছেন। মলদ্বীপে সমুদ্রের ধারে র‍্যাম্পে লাল কাফতান পরে দাঁড়িয়ে দিয়া, সামনেই অস্ত যেতে চলেছে সূর্য, সুন্দর দৃশ্যের দিকে তাকিয়ে স্পষ্ট বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়া লিখলেন, ‘ আমি আশীর্বাদ ধন্য। আমার মধ্যে এক নতুন জীবনের শুরু হচ্ছে। সব গল্প, ঘুম পাড়ানি গান। নতুন এক আশার জন্ম। আমার গর্ভে সবথেকে পবিত্র এই স্বপ্নের জন্মে আমি ধন্য।”

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

এই পোস্টের পর থেকেই একদিকে অনুরাগীরা যেমন শুভেচ্ছা জানিয়েছেন তেমনি অনেকে কটুক্তি করতে ভোলেননি। সব কিছুর যেমন ভালো থাকে ঠিক একইভাবে খারাপ ও আছে। দিয়ার এই সুখবরের ক্ষেত্রে একই ঘটনা ঘটলো। অভিনেত্রীর এই অন্তঃসত্ত্বা হওয়ার পোস্ট দেখে একজন লিখলেন,”সিঙ্গেল মাদার হতে ভয় পেয়েছিলেন? সেই কারণেই কী তড়িঘড়ি বিয়েটা সারলেন? ” এখানেই শেষ নয়। একজন অনুরাগী লিখলেন,তাহলে কী বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়ে পড়েছিলেন আপনি?

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

অন্য এক অনুরাগী লিখলেন,, ‘অভিনন্দন। কিন্তু যখন বিয়ের সময় মহিলাকে দিয়ে পৌরহিত্য করাতে পারলেন, তখন গর্ভাবস্থার কারণে বিয়েটা কেন করলেন? বিয়ের আগে কী মহিলারা সন্তানসম্ভবা হতে পারেন না? আজও কী এই ছুতমার্গ বজায় থাকবে?’ দিয়াকে এই ভাবে নানান প্রশ্নের সম্মুখীন হতে হল। দিয়া ও চুপ থাকার পাত্রী নন। তিনি বরাবর সোজা কথা সোজা ভাবে বলতে ভালোবাসেন৷ এবারেও সকল নেটিজেনদের উদ্দেশ্যে সোজা করেই কথা বললেন। তিনি সেই নেটিজেনের উদ্দেশ্যে লিখলেন, ‘খুবই ইন্টারেস্টিং প্রশ্ন করেছেন। প্রথমত শুধুমাত্র অন্তঃসত্ত্বা হওয়ার কারণে আমি বিয়ে করেননি। তিনি আর বৈভব একসাথে জীবন কাটাতে চেয়েছিলেন। যখন সুখবরটি জানতে পারেন, সে সময় তিনি নিজের বিয়ের প্ল্যানিং করছিলেন।

আর এই সুখবর বিয়ের আনন্দ আরও বাড়িয়ে দিয়েছিল ওই খবর। এছাড়া আরো বললেন, কিছু সমস্যা থাকার কারণে তারা বিষয়টি জানাননি। আগে যে জটিলতাগুলি ছিল সেগুলো কাটাতে চেয়েছিলেন। চিকিৎসকদের সবুজ সংকেত দেওয়ার পর পরই সোশ্যাল মিডিয়ায় গর্ভাবস্থার খবরটি জানাই। ছুতমার্গ প্রসঙ্গে অভিনেত্রী জানান, তিনি নেটিজেনের এই প্রশ্নের উত্তর নাই দিতে পারতেন তবে তিনি মনে করেন যে মাতৃত্ব একজন নারীর জীবনে খুশির মুহূর্ত। তিনি এই দিনগুলির জন্য বহুদিন ধরে অপেক্ষা করছিলেন। কখন একজন নারী সন্তান ধারন করবেন, সেটা তাঁর ব্যক্তিগত ব্যাপার। এই নিয়ে সমাজ এবং পরিবাররের এই নিয়ে কথা বলা উচিত নয়। ছুতমার্গ থাকার তো কথাই নেই। এইভাবে স্পষ্ট কথাতে সকলের মুখ বন্ধ করলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Dia Mirza (@diamirzaofficial)

Leave a Comment