GossipHoop Plus

শুধু কাজলকে নয়, রবিনা ট্যান্ডনকেও প্রেমপত্র লিখেছিলেন অভিনেতা অজয় দেবগন!

বি-টাউনের সফল দম্পতিদের তালিকায় এখনও টিকে আছেন কাজল-অজয়। মেয়ে নাইশা আর ছেলে যুগকে নিয়ে সুখের সংসার এই লাভ বার্ডসের। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি মাসে এই লাভ বার্ডস মারাঠি রীতি মেনে বিয়ে করেন। কিন্তু বিয়ের আগেই অজয় দেবগনের জীবনে আসে দুজন খানদানি নায়িকা। এই দুই রমণীর প্রেমে হাবুডুবু খেতেন অজয়। একটা সময় অজয় দেবগণকে ইন্ডাস্ট্রি অতটাও ভালো ভাবে গ্রহন করেনি। তিনি প্রথমত পিছিয়ে ছিলেন নায়কোচিত চেহারার দিক থেকে। একটা সময় মার্কেটে অজয় দেবগণের ডিম্যান্ড অন্যান নায়কদের থেকে তুলনামুলক কমই ছিল। যদিও আজকের ‘তানাজি’ হোক বা ‘সিঙ্ঘম’ সব লাইম লাইট কেড়ে নিয়েছেন হ্যান্ডসাম অজয়।

দিনদিন যেমন তাঁর জেল্লা, ক্যারিশ্মা বৃদ্ধি পাচ্ছে তেমনই কেরিয়ারের শুরুর দিকে তিনি দু’জন অভিনেত্রীর সঙ্গে জড়িয়ে যান। ইন্ডাস্ট্রিতে পা রাখার পর নাম জড়ান ‘টিপ টিপ বরষা পানি’ র হট নায়িকা রবিনা ট্যান্ডনের সঙ্গে। যদিও সেই সম্পর্ক ক্ষণস্থায়ী হয় এবং চরম তিক্ততায় সেই সম্পর্ক শেষ হয়। এক সাক্ষাৎকারে রবিনা এও বলেছিলেন অজয়ের কাছে প্রত্যাখ্যাত হয়ে তিনি নাকি আত্মঘাতীও হতে গিয়েছিলেন। এমনকি অজয় দেবগণের দেওয়া একটা প্রেমপত্র তাঁর কাছে এখনও আছে। অবশ্য এরপরে ফুঁসে ওঠেন অজয়। বিশৃঙ্খলা তৈরি হয় রবিনার সেই দাবী ঘিরে। তখন অজয় সাফ বলেছিলেন সেই প্রেমপত্র দেখাতে। এমনকি রবিনাকে পাগল বলতেও ছাড়েননি অজয়। সকলের সামনেই অজয় বলেন যে রবিনার উচিত মনোরোগ বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া।

রবিনা দিয়েই শেষ নয়। অভিনেত্রী করিশ্মার সঙ্গেও বন্ধুত্ব থেকে প্রেমে গড়িয়েছিল সম্পর্ক। কোথাও কোথাও তো এমনও দাবি করা হয়েছিল, তাঁদের বিয়ে হয়ে গিয়েছে। যদিও করিশ্মা কাপুর জানান যে অত কম বয়সে বিয়ে নয়, কেরিয়ার ছিল প্রধান। তবে ‘হালচাল’ ছবির শুটিংয়ে যখন প্রথম অজয়-কাজল দেখা হয় তখন থেকেই করিশ্মার মনে শুরু হয় নতুন ঝড়। যদিও প্রথম দেখাতে অজয়-কাজল একে অপরের প্রেমে পড়েননি, কিন্তু এই ছবির শ্যুটিং শেষ হওয়ার পর কাজলের সঙ্গে জমে ওঠে প্রেম। যদিও দু’জনে কেউ কাউকে সে ভাবে প্রোপোজ করেননি। অথচ শেষ হয় বিয়ে দিয়ে। এদিকে তখনও রবিনা ও করিশ্মা প্রথমের দিক থেকেই বাদের তালিকায় রয়ে গিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

বলিউডে পরবর্তীতে এমনও গুঞ্জন ওঠে যে অজয় দেবগনের সঙ্গে বলি কুইন কঙ্গনার অন্তরতা অন্য দিকে পৌঁছেছে। এবং সেই সময় কাজল নাকি ডিভোর্সের হুমকি পর্যন্ত দিয়েছিলেন অজয়কে। যদিও এই সবই গুঞ্জন। কোন সত্যতা নেই। তবে এটা সত্যি অজয়-কাজল আজকের দিনে দাড়িয়েও মোস্ট পাওয়ারফুল কাপল।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

Related Articles