BollywoodHoop Plus

Urfi Javed: উন্মুক্ত নিতম্ব, দড়ি দিয়ে স্কার্ট বানিয়ে তুমুল ভাইরাল উর্ফি জাভেদ

‘বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী হিসেবে উর্ফি বিশেষ পরিচিতি পান। বিগ বস থেকে ছিটকে বেরিয়ে আসার পর পেজ থ্রি’র পাতার ভাইরাল লেডি হয়ে ওঠেন তিনি। এখন তিনি যাই করছেন তাই ভাইরাল হচ্ছে মুহূর্তে। বর্তমানে উর্ফি ও সমালোচনা প্রায় সমার্থক হয়ে উঠেছে।

একটা সময় হিন্দি সিরিয়াল করতেন এই উর্ফি। কিন্তু, তাতে ব্যাপক পরিচিতি পাননি। বরং উর্ফি নিজের স্টাইলে যেভাবে নিজেকে মেলে ধরেছেন তাতে করে অনেকেই এখন উর্ফি জাভেদকে এক নামে চেনে। ২০১৬ নাগাদ স্টার প্লাসের ধারাবাহিক Chandra Nandini-তে Chhaya-এর ভূমিকায় অভিনয় করেন। এরপর, তাকে দেখা যায় সাব টিভির Saat Phero Ki Hera Pherie-তে Kamini Joshi-এর চরিত্রে। তারপরে, Kasautii Zindagii Kay তে Tanisha Chakraborty-এর চরিত্রে। এরপর Bigg Boss OTT । এখন উর্ফি এক্কেবারে প্রথম শ্রেণীর উঠতি মডেলদের মধ্যে একজন।

সম্প্রতি, এই চর্চিত মডেল তথা অভিনেত্রীকে পাওয়া গেল এক অদ্ভুত পোশাকে। তার নিতম্ব থেকে পায়ের গোড়ালি পর্যন্ত একেবারেই ফাঁকা, শুধু গিট গিট বাধা একটি স্কার্ট ঝুলছে। যেই স্কার্টের মধ্যে দিয়ে উর্ফির নিতম্ব, থাই, পা পুরোটাই স্পষ্ট। দর্শকদের মতে এ কেমন স্কার্ট?

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

মনোকিনি লুকে অভিনেত্রী পোজ দিয়েছেন পিছন সাইড দেখিয়ে। ক্যামেরার দিকে তিনি বারবার পিছন ঘুরে ব্যাক সাইড দেখানোর চেষ্টা করছেন। হালকা সবুজ রঙের মনোকিনির উপরে ছিল একটা ব্লেজার আর নিচে ছিল দড়ি দিয়ে বানানো একটি স্কার্ট। অমন দড়ির স্কার্ট দেখে নেট জনতার মাথায় হাত। এটাও স্টাইল! কেউ কেউ বলেন – উর্ফি পাগল, কেউ বলেন – এমন পোশাকের ছিরি! কেউ কেউ উপদেশ দেন – উর্ফির এবারে হলিউড যাওয়া উচিত।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo