whatsapp channel

গৃহবধূ হয়ে নিজের নতুন সংসার সাজাতে ব্যস্ত অপরাজিতা আঢ‍্য!

সময়ের সাথে সাথে মানুষের মনও বদলাচ্ছে। তাঁরা এখন ধনী হিরো গরীব হিরোইনের প্রেমের ধারাবাহিকের বদলে পারিবারিক ধারাবাহিককে বেশি পছন্দ করছেন। বাংলার অন্যতম জি বাংলা 'সর্বজয়া'র পর এবারও তাঁদের পছন্দসই গল্প…

Avatar

HoopHaap Digital Media

সময়ের সাথে সাথে মানুষের মনও বদলাচ্ছে। তাঁরা এখন ধনী হিরো গরীব হিরোইনের প্রেমের ধারাবাহিকের বদলে পারিবারিক ধারাবাহিককে বেশি পছন্দ করছেন। বাংলার অন্যতম জি বাংলা ‘সর্বজয়া’র পর এবারও তাঁদের পছন্দসই গল্প নিয়ে তুলে ধরতে চলেছেন দর্শকের সামনে। এটি একজন বাঙালি মা-এর সংসারে থেকে সুপারস্টার হয়ে ওঠার গল্প। নামটিও তেমন,’লক্ষী কাকিমা সুপারস্টার’।কিভাবে তিনি গৃহবধূ হয়ে নিজের সংসারের সমস্তটা সামলে আবার পয়সার জন্য বাইরেও মন লাগিয়ে কাজ করতে পারেন সেটাই দেখবার বিষয়। এই আসন্ন ধারাবাহিকটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে চলেছেন অপরাজিতা আঢ‍্য।

শনিবার সন্ধ্যায় জি বাংলা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি প্রোমো প্রকাশ করেন। সেখানে দেখা যাচ্ছে একটি মধ্যবৃত্ত বাড়ির গৃহবধূ কে। নাম লক্ষী। পড়ে আছেন সাদা মাটা হলুদ লালের সুতির থান। সকালে ছেলেকে ঘুম থেকে তোলা সাথে স্বামীকে খাবার দেওয়া, মোটামুটি সংসারের সমস্ত দায়িত্ব সামলে এগিয়ে চলেছেন মহিলা তাঁর মুদির দোকানের দিকে। এক কথায় বলতে গেলে জুতো সেলাই থেকে চন্ডীপাঠ আর কি। কীভাবে সামলান তিনি এত! প্রশ্ন মহিলা ক্রেতার। তাঁকে বেশ অবাক হয়েই বলতে শোনা গেল, ‘ ওমা আমার তো দুটো সংসার। একটা সামলে আর একটা সামলাচ্ছি। একদম ফুল অন এনার্জি।’

ধারাবাহিকটির প্রোমো দেখে একটি সারমর্ম বেশ নজরকেড়েছে দর্শকের। একটি বাঙালি নারী চাইলে কি না পারে। গৃহকর্ত্রী হয়ে নিজের সংসারে নিজেকে উজাড় করে দেন। আবার পয়সা উপার্জিনেও তিনি পিছপা হয়না। নিজের নাম দিয়েই খুলে ফেলে মুদির দোকান। ঠিক যেন দশভুজা। এত কিছুর মধ্যেও কিন্তু তিনি নিজের ভালো থাকার রাস্তাটি খুঁজে নিতে চান একটি ছোট্ট ফুলের মাধ্যমে। মাথা ভর্তি খোঁপায় ফুলটি লাগিয়ে দেন। কিছুই না চেয়েছিলন তাঁর স্বামী যার জন্য সবকিছু তিনি অন্তত লক্ষীর দিকে তাকিয়ে দেখুন। কিন্ত না স্বামীর নজর তো খবরের কাগজের দিকে। এদিকে স্ত্রী-এর খবর রাখেন না। এক এক করে নিজের সর্বস্ব উজাড় করে ভালো রাখতে গিয়ে নিজেকেই যে কবে উজাড় করে ফেলেছেন সেটি বোঝা দায় হয়ে দাঁড়ায় লক্ষীর কাছে। এবার দেখার কিভাবে লক্ষী খুঁজে পাবে নিজের হারিয়ে যাওয়া সত্ত্বাকে?

প্রোমোটি রিলিজ হয়েই ধুম মাচিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়, বড় আকাঙ্খিত ছিল যে। যতই মা-এর গল্প তো। কেউ বলেছেন, ‘নো ডাউট, ভীষণ সুন্দর হবে এই ধারাবাহিকটি কারণ স্ময়ং অপরাজিতাই আমাদের লক্ষী’। বিশেষত অপরাজিতার অনুরাগীরা অনেকদিনই তাঁকে ছোটপর্দায় দেখেন না। অপেক্ষায় ছিলেন তাঁর জন্য। এতদিন পর তাঁকে পেয়ে উচ্ছাস তো হবেনই। লক্ষী কাকিমা সুপারস্টার’ গল্পটি সত্যিই সার্থক তা বেশ বোঝা গেল একজন অনুরাগীর মন্তব্যে, ‘একজনের সাথে মিল পেলাম দেখোতো তুমিও পাও নাকি’। অর্থাৎ গৃহবধূটি অনেকটা বাংলার মা জাতির মতন। একজন মা কিভাবে নিজেকে সংসারে উজাড় করে দিতে পারেন, সেই নিয়েই এই গল্প।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media