whatsapp channel
GossipHoop Plus

বিতর্কিত অভিনেত্রী নেহা ধুপিয়ার সঙ্গে অন্তরঙ্গ প্রেমের সম্পর্ক ছিল এই ভারতীয় ক্রিকেটারের

২০০২ এ মাথায় উঠেছিল ‘মিস ইন্ডিয়ার’ শিরোপা। বলিউডেও অভিষেক হয় এরপর, ‘কায়ামাতঃ সিটি আন্ডার থ্রেট’ (২০০৩) চলচ্চিত্রে তিনি কাজ করার সুযোগ পান তিনি। এরপর করেন ‘কেয়া কুল হে হাম’, ‘শুটআউট এ্যাট লোখান্ডওয়ালা’ সহ কিছু সিনেমা। তবে বিশেষ ভাবে নেহাকে দেখা যায় Roadies শোয়ে। উন্মাদনার পারদ চড়িয়ে সবথেকে বেশীদিন ধরে যেই অ্যাডভেঞ্চার রিয়্যালিটি শো চলে সেই Roadies। এখানেই টিম লিডার হন নেহা ধুপিয়া। কিন্তু এই সব কিছুর মাঝে ২০১৪ দিকে গুঞ্জন ওঠে ভারতীয় ক্রিকেটার যুবরাজ সিং এর সঙ্গে নেহার রসায়ন।

শুধুই যুবরাজ সিং নন। এর আগেও নেহা পেশাদার স্কোয়াশ খেলোয়াড় ঋত্বিক ভট্টাচার্যের প্রেমে হাবুডুবু খেতেন। এই ঋত্বিক এশিয়ান গেমস, কমনওয়েলথ গেমস, এশিয়ান চ্যাম্পিয়নশিপ, ওয়ার্ল্ড চ্যাম্পিয়নশিপ এবং সাফ গেমসে ভারতএর প্রতিনিধিত্ব করেন একটা সময়। বর্তমানে এই ঋত্বিক ভট্টাচার্য বিবাহ বন্ধনে আবদ্ধ। অবশ্যই সেই তালিকায় নেহা ধুপিয়া নেই। ২০১৩ সালে, মডেল পিয়া ত্রিবেদী র সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন ঋত্বিক। এবং এর আগেই ২০১০ এ নেহার সঙ্গে আলাদা হয়ে যান এই খেলোয়াড়। এই সম্পর্ক নিয়ে নেহাকে প্রশ্ন করা হলে তিনি জানান “We have been in and out of the relationship for a long time now. We are no more together and I am very much single. It’s good. I am happy for him if he has done good for himself. But there is no point in discussing about that. I have moved on in life and I have happily moved on in life.” অর্থাৎ “আমরা দীর্ঘদিন ধরে সম্পর্কের বাইরে আছি। আমরা আর একসাথে থাকি না এবং আমি একজন অবিবাহিতা। এটা ভালো, তিনি যদি নিজের জন্য ভাল কাজ করে থাকেন তবে আমি তার জন্য খুশি। তবে এ নিয়ে আলোচনার কোনও অর্থ নেই। আমি জীবনে এগিয়ে চলেছি এবং আমি আনন্দের সাথে জীবনে এগিয়ে চলেছি। ”

২০১৩-১৪ র দিকে নেহাকে দেখা যায় ক্রিকেটার যুবরাজ সিং এর সঙ্গে। একসঙ্গে বহু ব্লাইন্ড ডেট করেছিলেন এই জুটি। যদি ক্রিকেটার যুবরাজ শুধুমাত্র নেহা নন, দীপিকা ও কিম শর্মার সঙ্গেও সম্পর্কে জড়িয়ে ছিলেন। একসঙ্গে ডিনার, পার্টি, সিনেমা দেখা-সহ অনেক জায়গাতেই দেখা যেত এই যুবরাজ ও কিমকে। আচমকা সম্পর্কের অবনতি। এরপরেই এন্ট্রি নেন নেহা ধুপিয়া।

বর্তমানে যুবরাজের স্ত্রী হেজেল কিচ, অন্যদিকে নেহা বিয়ে করেন ২০১৮ তে অঙ্গদ বেদির সঙ্গে। একটি কন্যা সন্তানও আছে এই জুটির। বর্তমানে নেহা একটি শো হোস্ট করেন, যার নাম ‘নো ফিল্টার নেহা’। এখানেই হাজির হন প্রাক্তন যুবরাজ সিং। সেই টক শো থেকে জানা যায় যে নেহা ধুপিয়ার সঙ্গে বিয়ের পর থেকেই যুবরাজ সিং-এর সঙ্গে বন্ধুত্বের সম্পর্ক থেকে সরে সরতে শুরু করেন অঙ্গদ বেদি।

এদিকে কাউকে কিছু না জানিয়েই নেহা ধুপিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অঙ্গদ বেদি। এও খবরে আসে যে নেহা বিয়ের আগেই প্রেগন্যান্ট হয়ে যান। ফলে কাউকে কিছু না জানিয়ে তড়িঘড়ি বিয়ে করেন নেহা-অঙ্গদ। এরপরেই নেহা জানান তাঁর ৫ জন বয়ফ্রেন্ড আছে। একজন তাঁর জীবনের ভালোবাসা, দ্বিতীয়জন একটি সাপোর্ট সিস্টেম, তৃতীয় একজন দুর্দান্ত বাবা, চতুর্থ সেরা বন্ধু এবং পঞ্চম সবচেয়ে বিরক্তিকর রুমমেট। আর এই পাঁচের গুনাগুন নাকি স্বামী অঙ্গদের মধ্যেই আছে।

whatsapp logo