BollywoodHoop Plus

Bipasha Basu: উঁকি দিচ্ছে ছোট্ট দুটো হাত, মেয়ের ছবি শেয়ার করলেন বিপাশা

চলতি বছরেই প্রথম মাতৃত্বের স্বাদ পেয়েছেন বলি অভিনেত্রী বিপাশা বসু। করণ-বিপাশার কোল আলো করে এসেছে ছোট্ট ‘দেবী’।মাতৃত্বের আনন্দের জোয়ারে ভাসতে ভাসতে যেন সবকিছু ভুলেই গিয়েছেন বিপাশা। একরত্তি মেয়েকে নিয়েই কাটছে বিপাশার দিনরাত্রি। তবে বছরের শেষ সময়ে ফের সুখবর শোনালেন বিপাশা বসু (Bipasha Basu)। অনুরাগীদের সঙ্গে নতুন এক সুখবর ভাগ করে নিলেন করণ-বিপাশা জুটি।

সম্প্রতি আবার বিপাশা করণের ঘর আলো করে এসেছে আরেক ফুটফুটে লক্ষ্মীসোনা। আর এবার সেই ছোট্ট সদস্যের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন অভিনেত্রী। ছবিতে দেখা যাচ্ছে দুটি ছোট্ট গোলাপি হাত ধরে রয়েছে দুটি আঙুল। মুখের অর্ধেক দেখা যাচ্ছে ছবিতে। কিন্তু কে এই ছোট্ট সদস্য? তার উত্তর যদিও লেখা আছে ক্যাপশনে। ছবির ক্যাপশনে বিপাশা লিখেছেন, ‘দুয়া। সে এসেছে আমাদের জীবনে অনেক অনেক ভালোবাসা আর খুশি ভরে দেওয়ার জন্য। অনেক অভিনন্দন প্রিয় জন্নত খান এবং আয়াজ খানকে। দেবী আর দুয়ার অ্যাডভেঞ্চারের সঙ্গী হওয়ার জন্য অপেক্ষা করতে পারছি না। দুটো স্ট্রবেরি।’ কর্ণ সিংহ গ্রোভারও একই ছবি পোস্ট করেছেন। সঙ্গে লিখেছেন,’অনেক ধন্যবাদ আমাদের ‘দুয়া’ পূরণ করার জন্য। আয়াজ খান এবং জন্নত খান অপেক্ষা করতে পারছি না ওর সঙ্গে দেখা করার জন্য।’

অভিনেত্রীর এই পোস্টে বয়ে এসেছে অনুরাগীদের শুভেচ্ছাবার্তার বন্যা। সকলেই অজিনন্দন জানিয়েছেন সদ্য বাবা মা হওয়া আয়াজ খান ও জন্নত খানকে। এদিকে ছোট্ট শিশুকন্যাকেও আশীর্বাদ ও শুভেচ্ছায় ভরিয়ে তুলেছেন বিপাশা ও করণের অনুরাগীরা। অনেকে আবার দেবী ও দুয়া দুজনেরই দীর্ঘায়ু কামনা করেছেন।

প্রসঙ্গত, চলতি বছরেই মা হয়েছেন চল্লিশোর্ধ বিউটি কুইন বিপাশা বসু। আর মা হয়েই একইভাবে নিজের কন্যা ‘দেবী’র দুই পায়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সুখবর জানিয়েছিলেন অভিনেত্রী বিপাশা। অন্যান্য স্টারকিডদের মতো এখনো সামনে আসেনি বিপাশা করণের একরত্তি মেয়ের মুখাবয়ব।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা