BollywoodHoop Plus

শরীরে বাসা বেঁধেছে করোনা ভাইরাস, টুইট করে জানালেন অভিনেতা অক্ষয় কুমার

কোভিড-১৯! দিন যত যাচ্ছে ভয়ানক অবস্থায় আরো বেড়েই চলেছে। বিশেষ করে মুম্বাইতে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। বলিউডে একের পর এক সুপারস্টার করোনাতে আক্রান্ত হয়েছেন। সম্প্রতি আলিয়া ভাট, গায়ক আদিত্য নারায়ণ ও তাঁর স্ত্রী করোনাতে আক্রান্ত হয়েছিলেন৷ করোনা আক্রান্ত হয় হাসপাতালে ভর্তিও হয়েছেন সচিন তেন্ডুলকর৷

এবার কোভিড -১৯ এ আক্রান্ত হলেন বলিউড স্টার অক্ষয় কুমার৷ রবিবার সকালেই অভিনেতা নিজেই নিজের সোশ্যাল মিডিয়ায় করোনার সংক্রমণের কথা জানিয়ে দেন৷ টুইটারে লেখেন যে সব নিয়ম মেনে তিনি আপাতত হোম কোয়ারেন্টাইনে থাকছেন৷ প্রয়োজনীয় সব স্বাস্থ্য পরিষেবা নেবেন তিনি৷ একই সঙ্গে গত ক’দিনে তাঁর সংস্পর্ষে যাঁরা এসেছেন, তাঁদের সচেতন করেছেন অভিনেতা বলেছেন সঠিকভাবে নিজেদের খেয়াল রাখতে৷ এরপর অনুরাগীরা অভিনেতার আরোগ্য কামনা করেছেন।

উল্লেখ্য আক্কি এখন ব্যস্ত ছিলেন তাঁর ছবি রাম সেতুর শ্যুটিং-এ৷ গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। সমস্ত কোভিড বিধি মেনেই শ্যুটিং চলছিল, তবুও রেহাই পেলেন না অভিনেতা। তাঁর সঙ্গে এই ছবিতে রয়েছেন নুসরত বারুচা, জ্যাকলিন ফার্ন্ডান্ডিজ৷ তাঁরা এখন কেমন আছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

Related Articles