Hoop PlusTollywood

মা হওয়ার পর ওজন কমিয়ে লাল-গোলাপি পোশাকে নেটদুনিয়ার ঘুম কাড়লেন শুভশ্রী

মা হওয়ার পর একটু বিরতি নিয়েই আবারও শুটিং ফ্লোরে ফিরেছেন শুভশ্রী (subhasree ganguly)। এই মুহূর্তে শুভশ্রী জনপ্রিয় রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুটিং করছেন। শুটিংয়ের ফাঁকে একটি ফটোশুট করে শুভশ্রী শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

শুভশ্রীর শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে ফুলস্লিভ পাফড লাল-গোলাপি সাইড স্লিটেড বেল্টেড গাউন, পায়ে লাল রঙের স্টিলেটো ও কানে ভারী জাঙ্ক জুয়েলারি। চুলটা সামান্য ওয়েভি করে ছেড়ে রেখেছেন শুভশ্রী। শুভশ্রীর এই ছবি বলে দিচ্ছে, তিনি ট্রোলের জবাব দিয়েছেন। মাতৃত্বকালীন সময়ে শুভশ্রীর ওজন বৃদ্ধি পেয়েছিল যা নিয়ে তাঁকে বহুবার ট্রোল করা হয়েছে। শুভশ্রী একবার বলেছিলেন, মা না হলে এই অনুভূতির মধ্য দিয়ে যাওয়া যায় না।

এরপরেই ক্র‍্যাশ ডায়েট করে, জিম করে অনেকটাই ওজন কমিয়ে শুভশ্রী আবারও ফিরে এসেছেন ক্যামেরার সামনে। ওজন কমানোর জন্য শুভশ্রীকে মোটিভেট করেছেন পরিচালক ও ডান্স কোরিওগ্রাফার বাবা যাদব (Baba yadav)। শুভশ্রী তাঁকে অনেক ধন্যবাদ জানিয়েছেন। শুভশ্রী অভিনীত ‘হাবজি গাবজি’, ‘ধর্মযুদ্ধ’, ‘বিসমিল্লাহ’ সহ চারটি ফিল্মের মুক্তি করোনার কারণে অনেকটাই পিছিয়ে গিয়েছে। অপরদিকে করোনার তৃতীয় ঢেউ আছড়ে পড়ার কথা রয়েছে। ফলে এই ফিল্মগুলির মুক্তি কবে হবে তা বলা যাচ্ছে না।

শুভশ্রী নিজেও মজা করে বলেছেন, তাঁর অভিনীত ফিল্মগুলির মুক্তি এত দেরিতে হবে। আগামী চার বছর শুভশ্রী কোনো ফিল্মে অভিনয় না করলেও দর্শক তাঁকে দেখতে পাবেন। এছাড়াও শুভশ্রী ইউভান (yuvan)-এর যথেষ্ট খেয়াল রাখেন। শুভশ্রী যখন শুটিংয়ে ব্যস্ত থাকেন, তখন ইউভানের খেয়াল রাখেন তার ঠাকুমা। তবু শুভশ্রী তাঁর দিনের অধিকাংশ সময় ইউভানকেই দেওয়ার চেষ্টা করেন। কারণ তিনি মনে করেন, ইউভান তাঁর জীবনের শ্রেষ্ঠ অ্যাচিভমেন্ট।

Related Articles