BollywoodHoop Plus

উটের পিঠে চড়ে একি করলেন অভিনেত্রী নোরা ফাতেহি! ইনস্টাগ্রামে ছবি তুমুল ভাইরাল

পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য বরাবরই জনপ্রিয়তার শীর্ষে থাকেন আরবী কন্যা নোরা ফাতেহী। নাচের দিক দিয়ে যেকোনো প্রথম সারির অভিনেত্রীকে টক্কর দিয়ে দেবেন এই বেলি ডান্সার। এখন নোরা ফাতেহি নিজের দক্ষতায় বলিউডের প্রথম সারির নৃত্যশিল্পী।

নাচের দিক দিয়ে অসাধারণ এক্সপেরিয়েন্স আর চোখের চাহনিতে তাবড় তাবড় অভিনেত্রীকে টক্কর দিতে পারে নোরা ফাতেহি। সোশ্যাল মিডিয়ায় মাঝেমাঝেই নতুন নতুন ফটোশুট আর নাচের ভিডিয়ো দিয়ে ভক্তদের মনে ঝড় তোলে সেক্সি দিলবর গার্ল। সম্প্রতি নোরার নতুন নাচের ভিডিয়ো জনপ্রিয়তার শীর্ষে নতুন নজির গড়লেন নোরা ফতেহি। নতুন মিউজিক ভিডিয়ো ‘নাচ মেরি রানি’! গুরু রণধাওয়ার গাওয়া গানটিতে নেচেছেন নোরা। প্রথমদিনে ভিডিওটি দেখে ফেলেন আড়াই কোটি দর্শক। এই নজির গড়ার পর সোশ্যাল মিডিয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন নোরা। এই নাচে নোরার সাথে তাল মিলিয়ে বহু টেলি অভিনেতা তাল মিলিয়ে নেচেছেন।

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে তাক লাগিয়ে নেন। এখন তো নোরার জন্য আরো বড় সুখবর। নোরার ইন্সটাগ্রাম হ্যান্ডেলে ফ্যান ফলোয়াড় সংখ্যা বেড়ে হয়ে গিয়েছে ২০ মিলিয়ন। আর সেই খুশিতে নোরা দিলেন নতুন চমক। কে চমক দেখুন এক নজরে।

মরোক্কোয় উড়ে গেলেন নোরা ফাতেহি। একা গেলেন না নিজের বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে চলে গেলেন। আর এই গুরুত্বপূর্ণ দিনটি উদযাপন করতে নিজের জন্মভূমিতে চললেন। তিনি ইনস্টাগ্রামে ২০ মিলিয়ন অনুসরণকারী হওয়ার উদ্দেশ্যে তিনি এক দুর্দান্ত পার্টির আয়োজন করে তার এক ঝলক ভাগ করেছেন। এই অনুষ্ঠানের জন্য সাদা পোষাক পড়েছিলেন। ইনস্টাগ্রামে নোरा শেয়ার করা ভিডিওতে তাকে দেখা যেতে পারে সোনালি এবং সাদা রঙের ২০টা বেলুন সাথে একটি বিশাল কেক কাটতে এবং তার ভক্তদের সমস্ত ভালবাসা এবং সমর্থন করার জন্য ধন্যবাদ জানাতে দেখা গেছে। নোরা মরুভূমিতে একটি উট যাত্রায়ও গিয়েছিলেন। নোরা তার ইনস্টাগ্রামের গল্পগুলিতে পোস্ট করা অন্য একটি ভিডিয়োতে তাকে মরুভূমিতে একটি গাড়ি চালাচ্ছিল সব পোস্টই ভাইরাল। আর নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে এই ২০ মিলিয়ন ফ্যান ফলোয়ারসের জন্য সকলকে কৃতজ্ঞতা জানিয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

whatsapp logo