whatsapp channel

Rituparna-Mamata: মমতার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ, রাজনীতির ময়দানে পা রাখবেন ঋতুপর্ণা সেনগুপ্ত! জল্পনা তুঙ্গে

টলিউডের অধিকাংশ শিল্পী ও কলাকূশলীরা গত বছরের বিধানসভা নির্বাচনের আগে দুটি রাজনৈতিক শিবিরে বিভক্ত হয়ে গিয়েছিলেন। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। বিজেপিতেও যোগ দিয়েছিলেন অনেকে। তবে যাঁরা বিজেপিতে যোগ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টলিউডের অধিকাংশ শিল্পী ও কলাকূশলীরা গত বছরের বিধানসভা নির্বাচনের আগে দুটি রাজনৈতিক শিবিরে বিভক্ত হয়ে গিয়েছিলেন। তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন একাধিক অভিনেতা-অভিনেত্রী। বিজেপিতেও যোগ দিয়েছিলেন অনেকে। তবে যাঁরা বিজেপিতে যোগ দিয়েছিলেন, তাঁরা অনেকেই বর্তমানে দল ত্যাগ করেছেন। এবার ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)-র রাজনীতিতে আসা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

Advertisements

এদিন রাজ্যের প্রয়াত মন্ত্রী সাধন পান্ডে (Sadhan Pandey)-র পার্থিব শরীর শেষ শ্রদ্ধা জানাতে আনা হয়েছিল বিধানসভায়। তাঁকে অন্তিম শ্রদ্ধা জানাতে উপস্থিত হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) সহ বহু বিশিষ্ট ব্যক্তিত্ব। উপস্থিত ছিলেন ঋতুপর্ণাও। তিনি সাধনবাবুর কন্যা শ্রেয়া পান্ডে (Shreya Pandey)-এর বান্ধবী। সেই সূত্রে সাধনবাবুর পার্থিব শরীরে মাল‍্যদান করতে উপস্থিত হয়েছিলেন ঋতুপর্ণা।

Advertisements

Advertisements

ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, বিধানসভায় নিজের ঘরে বসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই সময় তাঁর সাথে একান্তে সাক্ষাৎ করেন ঋতুপর্ণা। প্রায় দশ মিনিট মুখ্যমন্ত্রীর সাথে কথা বলার পর বেরিয়ে যান তিনি। বিধানসভা থেকে বেরিয়ে মিডিয়ার মুখোমুখি হয়ে ঋতুপর্ণা জানিয়েছেন, তিনি প্রথমবার বিধানসভায় এসেছিলেন। এই কারণে ‘দিদি’ তাঁকে বলেন, ভিতরে এসে একটু দেখে যেতে। মমতারও মন ভারাক্রান্ত। অনেকদিন পর ঋতুপর্ণার সঙ্গে মমতার দেখা হওয়ার কারণে বেশ কিছুক্ষণ কথা হয়েছে। ঋতুপর্ণাকে স্নেহ করেন মমতা। মমতা তাঁকে বলেছেন, তিনি এসে খুব ভালো করেছেন।

Advertisements

ঋতুপর্ণার কাছে দলীয় প্রচারে অংশ নেওয়ার জন্য মুখ্যমন্ত্রীর তরফে এখনও কিছু জানানো হয়নি। তিনি জানিয়েছেন, এই সাক্ষাৎ নিতান্ত সৌজন্যমূলক ছিল। নবান্ন সূত্রেও এই সাক্ষাৎ প্রসঙ্গে কিছু জানা যায়নি। তবে অনেকেই মনে করছেন, প্রাক্তন মন্ত্রী সুব্রত মুখোপাধ্যায় (Subrata Mukherjee)-র অকালপ্রয়াণের ফলে বালিগঞ্জ কেন্দ্রের আসন খালি। আসন্ন মার্চ মাসে সেখানে হতে চলেছে উপনির্বাচন। ফলে অনেকের মতে, বালিগঞ্জ কেন্দ্র থেকে প্রার্থী হতে চলেছেন ঋতুপর্ণা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media