whatsapp channel

Soumitrisha Kundu: ‘কলকাতার রসগোল্লা’ গান গেয়ে মঞ্চ মাতালেন ‘মিঠাই’ সৌমিতৃষা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত নায়িকা হলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি তার স্টাইল এবং স্মাইল এই দুটি বিষয়ের প্রশংসক সংখ্যাই অগুণতি। তবে এক্ষুনি স্টার তকমা ওয়েট…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের সবচেয়ে চর্চিত নায়িকা হলেন সৌমিতৃষা কুণ্ডু (Soumitrisha Kundu)। অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি তার স্টাইল এবং স্মাইল এই দুটি বিষয়ের প্রশংসক সংখ্যাই অগুণতি। তবে এক্ষুনি স্টার তকমা ওয়েট নারাজ তিনি। কারণ নিজের অভিনয় দিয়ে আরো বেশি সংখ্যক ভক্তের মনে জায়গা করে নিতে চান এই অভিনেত্রী। তাই ক্যামেরার সামনে নিজের সেরাটা উজাড় করে দিতে চান মিঠাইরানি। আর সেই কারণেই সৌমিতৃষার অভিনয়ের প্রশংসক রয়েছেন লক্ষাধিক।

সামাজিক মাধ্যমেও বেশ সক্রিয় এই অভিনেত্রী। প্রায়ই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে ছবি ও রিল ভিডিও পোস্ট করেন তিনি। আর প্রায় প্রতিবারই ভক্তদের অফুরান ভালোবাসার দৌলতে ভাইরাল হন সামাজিক মাধ্যমে। তবে এবার শুধুমাত্র অভিনয় বা সৌন্দর্যে তিনি নেটিজেনদের মোহিত করলেন না, এবার তার কণ্ঠের জাদুতে মেতে উঠলেন সকলেই। অভিনেত্রীর একটি ফ্যান পেজ থেকে একটি রিল ভিডিও পোস্ট করা হয়েছে। এই ভিডিওতে পর্দার মিঠাইকে একটি মাচা শোয়ে ‘কলকাতার রসগোল্লা’ গান গাইতে দেখা যাচ্ছে। এক্কেবারে মিঠাইয়ের লুকে দেখা গেল তাকে এই ভিডিওতে। পরণে ছিল আকাশি রংয়ের সিল্ক শাড়ি, সিঁথিভর্তি সিঁদুর, চুলের গোছা বিনুনি করে নেমে গেছে কোমর অব্দি, দুহাত ভর্তি শাঁখা-পলা, গায়ে মানানসই জুয়েলারি, মুখে হালকা মেকআপ। সব মিলিয়ে নিজের পরিচিত লুকেই গান গাইলেন দর্শকদের প্রিয় মিঠাই রাণী।

আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তেই মুহূর্তে ভাইরাল হয়ে গেছে। ইতিমধ্যে ভিডিওর ভিউ লক্ষের গন্ডি পার করেছে। নেটিজেনরা ভিডিওটি বেশ পছন্দ করেছেন। কমেন্ট বক্স ভরে উঠেছে ভালোবাসায়। নানা ইমোজি এঁকে প্রিয় অভিনেত্রীকে ভরিয়ে দিয়েছেন নেটপাড়ার বাসিন্দারা। কেউ লিখেছেন, ‘দিদি তুমি তো রসগোল্লার মতোই মিষ্টি’; অন্যজন লিখেছেন, ‘তুমি দেখতে যেমন মিষ্টি, তেমনই মিষ্টতা রয়েছে তোমার গানের গলায়’।

প্রসঙ্গত, অল্প বয়সেই অভিনয় জগতে ওয়া রাখেন বারাসাতে বড় হওয়া সৌমিতৃষা। তিনি ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকের মাধ্যমে তাঁর কর্মজীবনে পদার্পণ করেন। এছাড়াও বেশ কয়েকটি শোতেও অভিনয় করেছেন। ‘জয় কালী কলকাতাওয়ালি’, ‘অলৌকিক না লৌকিক’, ‘কনে বউ’, ‘গোপাল ভাঁড়’ প্রভৃতি শোয়ে দেখা গেছে তাকে। বর্তমানে তিনি ‘মিঠাই’ ধারাবাহিকে দেখা যাচ্ছে তাকে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা