whatsapp channel

Dev: ‘ব্রেক-আপের পর মনে হয়েছিল মুখ দেখাতে পারব না’, অবশেষে স্মৃতিটা জানালেন দেব

দেব (Dev) বর্তমানে ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘প্রধান’-এর প্রস্তুতি নিয়ে। রবিবার ট্রেডমিলে দাঁড়িয়ে নিজের শার্টলেস ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেতা হওয়ার পাশাপাশি বর্তমানে দেব একজন সফল প্রযোজক। তাঁর ব্যক্তিগত জীবন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

দেব (Dev) বর্তমানে ব্যস্ত তাঁর আগামী ফিল্ম ‘প্রধান’-এর প্রস্তুতি নিয়ে। রবিবার ট্রেডমিলে দাঁড়িয়ে নিজের শার্টলেস ছবি শেয়ার করেছেন তিনি। অভিনেতা হওয়ার পাশাপাশি বর্তমানে দেব একজন সফল প্রযোজক। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে অনুরাগীদের উৎসাহের অন্ত নেই। বর্তমানে দেবের সাথে সম্পর্ক রয়েছে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-র। কিন্তু একসময় শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly)-র সাথেও তাঁর সম্পর্ক তৈরি হয়েছিল। যদিও তা কোনোদিন কেউই জনসমক্ষে স্বীকার করেননি। তবে শুভশ্রী, দেবের প্রথম প্রেম ছিলেন না। টিনএজে দেবের বান্ধবী ছিলেন একটি মেয়ে যার নাম অভিনেতা প্রকাশ্যে আনতে চান না। তবে তাঁর সাথে ব্রেক-আপের পর যথেষ্ট ভেঙে পড়েছিলেন দেব।

Advertisements

অভিনেতার একটি পুরানো সাক্ষাৎকার আবারও নতুন করে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ওই সাক্ষাৎকারে দেব জানিয়েছেন, তাঁর প্রথম গার্লফ্রেন্ডের সাথে যখন তাঁর ব্রেক-আপ হয়েছিল, তখন তাঁর মনে হয়েছিল জীবনের সব কিছুই শেষ হয়ে গেল। মনে হয়েছিল, তিনি লোককে মুখ দেখাতে পারবেন না। সকলে হয়তো তাঁকে ছি ছি করবেন। কিন্তু দেবের জীবনে যখন দ্বিতীয় প্রেমিকা এল, সেই সময় তাঁর মনে হয়েছিল, নতুন করে জীবনে বাঁচতে চান তিনি। দেবের সাক্ষাৎকারের এই অংশটি সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হতেই তাঁর অনুরাগীদের একাংশ যথেষ্ট উচ্ছ্বসিত। তাঁদের মতে, দেব শিখিয়ে দিয়েছেন, ক্ষতে প্রলেপ লাগিয়ে কিভাবে নতুন পথে এগিয়ে যাওয়া যায়।

Advertisements

রুক্মিণীর সাথে দেবের বিয়ে নিয়ে তাঁকে এর আগে প্রশ্ন করা হয়েছিল। দেব উত্তর দিয়েছিলেন, ইদানিং চারিদিকে বেড়ে গিয়েছে বিবাহ বিচ্ছেদ। ফলে তাঁরা এইভাবেই ভালো আছেন।

Advertisements

খুব শীঘ্রই রিলিজ করবে দেব অভিনীত ফিল্ম ‘ব্যোমকেশ ও দূর্গ রহস্য’। এই ফিল্মে তাঁর বিপরীতে সত্যবতীর চরিত্রে রয়েছেন রুক্মিণী। আগামী পুজোয় রিলিজ করতে চলেছে বিপ্লবী বাঘা যতীনের বায়োপিক ‘বাঘা যতীন’ যাতে নামভূমিকায় রয়েছেন দেব। ক্রিসমাসের ছুটিতে রিলিজ করার কথা রয়েছে দেব, পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee) ও সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) অভিনীত ফিল্ম ‘প্রধান’-এর।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Dev Adhikari (@imdevadhikari)

whatsapp logo
Advertisements