BollywoodHoop Plus

Katrina Kaif: মা হওয়ার জল্পনা উস্কে দিচ্ছেন ক্যাটরিনা! অবশেষে কি জানা গেল?

আপাতত আলিয়া ভাট (Alia Bhatt)-এর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে মুখর বলিউড। কয়েক মাস আগে ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)-কেও এয়ারপোর্টে দেখা গিয়েছিল ঢোলা সালোয়ার-কামিজ পরে। সেই সময় ক্যাটরিনার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন চারিদিকে ছড়িয়ে পড়ে। তবে এরপর নিউ ইয়র্ক ঘুরে এসেছেন ক্যাটরিনা ও ভিকি কৌশল (Vicky Kaushal)। কিন্তু এখনও অবধি তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার ব্যাপারে মুখ খোলেননি ক্যাটরিনা। তবে খুব অদ্ভুত ভাবে অন্তরালে চলে গিয়েছেন ক্যাটরিনা।

কয়েক মাস ধরে পার্টি ও অ্যাওয়ার্ড শোতে দেখা যাচ্ছে না ক্যাটরিনাকে। একাই সেখানে দেখা দিচ্ছেন ভিকি। শেষবার ক্যাটরিনাকে দেখা গিয়েছিল করণ জোহর (Karan Johar)-এর বার্থডে পার্টিতে। গত 25 শে মে, করণের তারকাখচিত বার্থডে পার্টিতে সাদা পোশাকে উপস্থিত হয়েছিলেন ক্যাটরিনা। সাথে অবশ্যই ছিলেন ভিকি। কিন্তু তারপর থেকে আর দেখা নেই তাঁর। অনেকের ধারণা, ক্যাটরিনার সাথে ভিকির বিবাহ বিচ্ছেদ হতে চলেছে।

অপরদিকে অধিকাংশ নেটিজেনদের মতে, মা হতে চলেছেন ক্যাটরিনা। যথাসময়ে আত্মপ্রকাশ করবেন তিনি। কিন্তু ভিকির পিআর টিমের তরফে জানানো হয়েছে, এটি সম্পূর্ণ মিথ্যা রটনা। ক্যাটরিনা অন্তঃসত্ত্বা নন। তবে ভিকি ও ক্যাটরিনা দুজনেই আশ্চর্যজনক ভাবে নীরব।

ওদিকে ‘টাইগার থ্রি’ এই মুহূর্তে চলে গিয়েছে পোস্ট-প্রোডাকশন টেবিলে। এই ফিল্মে সলমান খান (Salman Khan)-এর বিপরীতে অভিনয় করেছেন ক্যাটরিনা। অপরদিকে তাঁর কয়েকটি ফিল্মের শুটিং পিছিয়ে দেওয়া হয়েছে আগামী বছর অবধি। হাতে রয়েছে ফারহান আখতার (Farhan Akhtar) নির্মিত ফিল্ম ‘জি লে জারা’। এই ফিল্মে ক্যাটরিনার সাথে অভিনয় করবেন আলিয়া ভাট (Alia Bhatt) ও প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)। আগামী নভেম্বর মাসে মুক্তি পাবে ক্যাটরিনা অভিনীত ফিল্ম ‘ফোন ভুত’।

 

View this post on Instagram

 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

whatsapp logo