whatsapp channel

Mouni Roy: কালো নেটের শাড়িতে পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী মৌনি রায়

মৌনি রায় ক্রমশ পরিবর্তিত করেছেন নিজের স্টাইল স্টেটমেন্ট। কসমেটিক সার্জারির ছুরি চলেছে তাঁর চেহারায়। বোটক্সও নিয়েছেন তিনি। ফলে মৌনির সৌন্দর্যে কোনো খামতি নেই। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। মৌনি প্রায়ই…

Avatar

Nilanjana Pande

মৌনি রায় ক্রমশ পরিবর্তিত করেছেন নিজের স্টাইল স্টেটমেন্ট। কসমেটিক সার্জারির ছুরি চলেছে তাঁর চেহারায়। বোটক্সও নিয়েছেন তিনি। ফলে মৌনির সৌন্দর্যে কোনো খামতি নেই। সোশ্যাল মিডিয়াতেও তিনি যথেষ্ট অ্যাকটিভ। মৌনি প্রায়ই নিজের ইন্সটাগ্রাম রিল ও ফটোশুট শেয়ার করেন অনুরাগীদের সাথে। শেয়ার করে নেন তাঁর জীবনের বিভিন্ন মুহূর্ত। সম্প্রতি মৌনি শেয়ার করেছেন আরও একটি নতুন ইন্সটাগ্রাম রিল।

মৌনির শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে কালো রঙের নেটের শাড়ি। নেটের শাড়িটি প্রকৃতপক্ষে একটি সিকুইনড শাড়ি। এই শাড়ির সাথে মৌনি টিম আপ করেছেন কালো রঙের সিকুইনড ব্রালেট। ব্রালেটের স্লিভ নুডল প‍্যাটার্নের। ব্রালেটের নেকলাইন আবৃত রয়েছে শাড়ির আঁচলে। খোলা রয়েছে হালকা কার্ল করা চুল। মেকআপ উজ্জ্বল অথচ হালকা। মৌনির চোখ আকর্ষণীয় হয়ে উঠেছে নীল রঙের আইলাইনারের টান ও শিমারি আইশ‍্যাডোর ব্যবহারে। ঠোঁট রাঙানো ন্যুড পিঙ্ক শেডের গ্লসি লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। দুই চোখের কোল ভরা কাজলে। গলায় রয়েছে সোনালি রঙের ফ্লোরাল প‍্যাটার্নের নেকপিস। তাতে রয়েছে সবুজ স্টোনের ঝুল্লি।

মৌনির ভিডিওর কমেন্ট সেকশনে নেটিজেনদের একাংশ তাঁর প্রশংসায় পঞ্চমুখ। বর্তমানে মৌনি জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এ বিচারকের আসনে রয়েছেন। এই শোয়ের গ্র্যান্ড ফিনালে আসন্ন। মৌনিকে ওই বিশেষ পর্বে দেখা যাবে নতুন রূপে।

ডিজনি প্লাস হটস্টারের নতুন ওয়েব সিরিজ ‘সুলতান অফ ডেলহি’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন মৌনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে সায়েন্স-ফিকশন ফিল্ম ‘দ্য ভার্জিন ট্রি’-তে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo