Hoop PlusTollywood

Mimi Chakraborty: লাল শাড়ি হালকা মেকআপে নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘বঙ্গললনা’ মিমি

দুর্গাপূজা, কালীপূজার পর বাংলায় শুরু হয়েছে জগদ্ধাত্রী পূজা। আর এই উৎসবের মরশুমে বাঙালির একটাই ট্র্যাডিশন, ‘শাড়িতেই নারী’। আর পুজোর মরশুমে এই ভাবনাকে জিয়িয়ে রেখে ফের শাড়িতে বাঙালি নারী রূপে ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন শাড়ি পরিহিতা বাঙালি সাজের সেই ছবি ও ভিডিও। অভিনেত্রীর শাড়ির লুক দেখে প্রেমে পড়তে পারেন যে কেউই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, সুইমিং পুলের পাশে কখনো দাঁড়িয়ে, কখনো বসে ছবির পোজ দিয়েছেন মিমি। তার পরনে সিঁদুরে লাল রংয়ের সিল্ক শাড়ি, সঙ্গে সাদা রংয়ের ফুল স্লিভ ব্লাউজ। সাধারণভাবে বাঁধা চুল, মুখে আলতো মেকআপ। তবে এই ভিডিওতে নজর কেড়েছে অভিনেত্রীর ম্যাচিং জুয়েলারি। গলায় নেকলেস না থাকলেও কানে তিনি লাল ও গোল্ডেন রংয়ের ছোট দুল। আর এই হালকা সাজে যেন শাড়িতেই বাঙালি নারী রূপে ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। আর এই ভিডিওতে জুড়ে দিয়েছেন বিখ্যাত হিন্দি গান, ‘ওরে পিয়া’। ওর এতেই ঘায়েল অনুগামীরা।

ভিডিওর কমেন্ট বক্স দেখলেই বোঝা যায়, অনেকেই মিমির এই লুকের প্রেমে পড়েছেন। কেউ মন্তব্য করেছেন, ‘আপনাকে নিজস্ব পিয়া হিসেবে যিনি পাবেন, তিনি খুবই ভাগ্যবান হবেন’। কেউ আবার লিখেছেন, ‘শাড়ি পরলে আপনাকে অসাধারণ লাগে’, কেউ আবার মন্তব্য করেছেন, ‘লাল রং আপনার গায়ে অসাধারণ মানায়’।

প্রসঙ্গত, নিজের সৌন্দর্য্য এবং ফিটনেস নিয়ে টলিপাড়ায় বেশ সুখ্যাতি রয়েছে অভিনেত্রী মিমি চক্রবর্তীর। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় তিনি। প্রায়শই নানান ছবি, ভিডিও পোস্ট করে অনুগামীদের মন জয় করেন অভিনেত্রী।