Advertisements

Kajol: ৪৯ বছর বয়সে তৃতীয়বার অন্তঃসত্ত্বা হলেন কাজল!

Avatar

Nilanjana Pande

Follow

সম্প্রতি মুম্বইয়ে অনুষ্ঠিত হয়েছে ওটিটি প্লে অ্যাওয়ার্ড সেরেমনি। অনুষ্ঠানের সন্ধ্যায় রেড কার্পেটে হেঁটেছেন তাবড় সেলিব্রিটিরা। তালিকায় ছিলেন কাজল(Kajol)-ও। পঞ্চাশ ছুঁই ছুঁই কাজলকে বহুদিন পর আবারও দেখা গেল কালো রঙের বডিকন ড্রেসে। সাধারণতঃ ইদানিং তাঁকে শাড়ি, সালোয়ার-কামিজ অথবা আনারকলিতে দেখা যায়। তবে কালো রঙের ডিপ নেকলাইনের বডিকন ড্রেসে তাঁকে কম সুন্দরী লাগছিল না। কিন্তু পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হয়ে কাজলের ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই ঘটল সমস্যা। নেটিজেনদের একাংশ জল্পনা রটালেন, তৃতীয় বার মা হতে চলেছেন কাজল।

অজয় দেবগণ (Ajay Devgan)-এর সাথে কাজলের বিয়ের পর জন্ম হয় তাঁদের কন্যাসন্তান নায়শা (Nysha Devgan)-এর। এর দীর্ঘদিন পর কাজল জন্ম দেন তাঁদের পুত্রসন্তান যুগ (Yug Devgan)-এর। বর্তমানে নায়শা ও যুগকে নিয়ে কাজল ও অজয়ের সুখী পরিবার তৈরি হয়েছে। কিন্তু এর মাঝেই কাজলের রেড কার্পেট ভিডিওটি জল্পনা উস্কে দিল তাঁর তৃতীয় বার অন্তঃসত্ত্বা হওয়ার। প্রকৃতপক্ষে, কাজল যে কাপড়ের তৈরি পোশাক পরেছিলেন তাতে তাঁর শরীরের নিম্নাংশ কিছুটা ভারি দেখাচ্ছিল। স্বাভাবিকভাবেই বয়সজনিত কারণে অধিকাংশ মহিলার কোমর থেকে শরীরের নিচের অংশ ভারি হয়ে যায়। ব্যতিক্রম নন কাজলও।

কিন্তু ভারী শরীরের সাথে বেবিবাম্পকে গুলিয়ে ফেললেন নেটিজেনদের একাংশ। অনেকে আবার ইচ্ছাকৃত তৈরি করলেন মন্তব্যের অতিরঞ্জন। ফলে অযথা কাজল সম্মুখীন হয়েছেন অশালীন কটাক্ষের। তবে এই ধরনের সমালোচনার বিরোধিতা করেছেন মহিলা নেটিজেনদের একাংশ। তাঁরা লিখেছেন, সভ্য সমাজে নারী শরীর নিয়ে নোংরা মন্তব্য যাঁরা করেন, তাঁদের লজ্জা হওয়া উচিত।

কাজল অবশ্য এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। কিছুদিন আগেও তাঁর একটি মর্ফড ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। মর্ফড ছবিটি শেয়ার করে দাবি করা হয়েছিল, কাজল অন্তঃসত্ত্বা। কিন্তু পরবর্তীকালে তা ভুল প্রমাণিত হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow