Advertisements

শিমুলকে ফাঁসিয়ে জেলে প্রতীক্ষা, খোলামেলা পোশাকে ফটোশুট করে তাক লাগালেন কুয়াশা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

খলনায়ক বা খলনায়িকার চরিত্রে অভিনয় করেও যে দর্শকদের নজর কেড়ে নেওয়া যায় তা প্রমাণ করেছেন টেলিভিশনের অনেক অভিনেতা অভিনেত্রীই। অভিনয় দক্ষতার জোরেই দর্শকদের মনে জায়গা করে নেন অনেকেই। এই তালিকায় যে নামটি ইদানিং দর্শকদের মধ্যে বেশ চর্চা রয়েছে তা হল কু্য়াশা বিশ্বাস (Kuyasha Biswas)। জি বাংলার ‘কার কাছে কই মনের কথা’ সিরিয়ালে দীর্ঘদিন প্রতীক্ষা রূপে দেখা গিয়েছে তাঁকে। তবে শিমুলের বিরুদ্ধে ষড়যন্ত্র করার অপরাধে প্রতীক্ষা জেলে যেতেই আর তাঁকে দেখা যাচ্ছে না এই ধারাবাহিকে।

ছোটপর্দার বেশ পরিচিত মুখ কুয়াশা। তবে মূলত নেগেটিভ চরিত্রেই দেখা যায় তাঁকে। তবে অনস্ক্রিনে যতই দুষ্টুমি করে বেড়ান না কেন, অফস্ক্রিনে কিন্তু তিনি একেবারেই উলটো। প্রাণখোলা কুয়াশা সহ অভিনেত্রীদের সঙ্গে বেশ মজা করতে ভালোবাসেন। ক্যামেরার পেছনে সবার সঙ্গেই সবার বেশ ভালো বন্ধুত্ব। এমনকি মানালিদের সঙ্গে দিব্যি আড্ডা, মজা করতে দেখা যেত তাঁকে। শুটিংয়ের ফাঁকের নানান মজার মজার কাণ্ডকারখানা সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করতেন তিনি।

বর্তমানে কার কাছে কই মনের কথায় তাঁকে দেখা না গেলেও ‘রামকৃষ্ণ’ সিরিয়ালে অভিনয় করছেন কুয়াশা। সম্প্রতি কার কাছে কই মনের কথার পোস্টার শুটের বিহাইন্ড দ্য সিন ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেই সঙ্গে জানিয়েছিলেন, সোমবার থেকেই বদলে যাচ্ছে এই সিরিয়ালের সম্প্রচার সময়। কাজ সংক্রান্ত পোস্টের পাশাপাশি বিভিন্ন ফটোশুট, রিল ভিডিও শেয়ার করে থাকেন কুয়াশা। সম্প্রতি তাঁর এমনি একটি ফটোশুটের ছবি নিয়ে চর্চা শুরু হয়েছে নেট মাধ্যমে।

নীল পোশাকে ধরা দিয়েছেন কুয়াশা। পোশাকটির একদিকে রাফল স্লিভ রয়েছে, আরেকদিকে নেই। সুগভীর নেক লাইনে স্পষ্ট হয়ে উঠেছে শরীরী ভাঁজ। সঙ্গে গ্ল্যাম মেকআপে একের পর এক পোজ দিয়ে ছবি তুলেছেন পর্দার প্রতীক্ষা। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়েছেন তাঁকে। আবার কয়েকজন প্রশ্ন করেছেন, আবার কবে কার কাছে কই মনের কথায় দেখা যাবে তাঁকে। প্রতীক্ষা চরিত্রটি যে গল্পে বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করত তা বলার অপেক্ষা রাখে না।

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow