Hoop PlusTollywood

Yash-Nusrat: নুসরতের ছবি দেখে প্রশংসা যশের, নেটিজেনরা তকমা দিলেন ‘শুকনো লঙ্কা’!

নুসরত জাহান (Nusrat Jahan) গত দেড় বছর ধরে ট্রোলড হয়েই চলেছেন। মদন মিত্র (Madan Mitra) তাঁকে ‘বস লেডি’ বললেও নেটিজেনদের একাংশের অপছন্দ নুসরত। তার উপর নবীন মহিলা প্রযোজক এণা সাহা (Ena Saha)-র সাথে যশ দাশগুপ্ত (Yash Dasgupta) ও নুসরতের খারাপ আচরণের ফলে তাঁদের অনুরাগীদের একাংশ মুখ ফিরিয়ে নিচ্ছেন তাঁদের দিক থেকে। এর মধ্যেই নুসরত রবিবার তাঁর কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন যা দেখে নেটিজেনদের একাংশ তাঁকে বলেছেন ‘শুকনো লঙ্কার মতো’

নুসরতের শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে কমলা রঙের ট্রাউজার ও সাদা-গোলাপি ব্রালেট। চুল খোলা রেখে মাথায় হালকা সবুজ রঙের ব্যান্দানা বেঁধেছেন তিনি। গলায় রয়েছে লেয়ারড নেকপিস, কানে সোনালি ইয়ারিং ও হাতে ব্রেসলেট এবং ডান হাতে একটি চুড়ি। এই পোশাকের সাথে মানানসই করে পায়ে কালো রঙের ব্লক হিল পরেছেন নুসরত। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত গ্রীষ্মকে স্বাগত জানাতে চেয়েছেন। কিন্তু তার বদলে নেমে এসেছে ট্রোলের দাবদাহ।

যশ তাঁর স্ত্রীর ছবির নিচে কমেন্ট করে অজস্র বিশেষণ সহকারে প্রশংসা করলেও নেটিজেনদের সকলে বলতে শুরু করেছেন, নুসরত গরমে শুকিয়ে শুকনো লঙ্কা হয়ে গিয়েছেন। অনেকে বলেছেন, সন্তানকে সময় না দিয়ে এই ধরনের বাজে ফটোশুট করা অর্থহীন। নুসরতের ছবির কমেন্ট বক্সে চলে এসেছে নূপুর শর্মা প্রসঙ্গও। যদিও তা অযাচিত।

তবে বোঝাই যাচ্ছে, নুসরতকে এই পোশাকে পছন্দ হয়নি নেটিজেনদের। প্রকৃতপক্ষে, শারীরিক গঠন পরিবর্তনশীল। মেয়েদের মাতৃত্বকালীন সময়ে শারীরিক গঠনের পরিবর্তন হওয়া, স্ট্রেচ মার্কস আসা অত্যন্ত স্বাভাবিক ঘটনা। তবে সময় এগিয়েছে। মাতৃত্ব পরবর্তী পর্যায়ে নারীশরীরকে সুগঠিত করার জন্য ওয়ার্কআউট ও বিভিন্ন ধরনের মেডিকেটেড ক্রিম ও তেল পাওয়া যাচ্ছে বিভিন্ন ফার্মেসী-তে। কারণ মহিলারা বর্তমানে ক্রমশ নিজের সৌন্দর্য নিয়ে সচেতন হয়ে উঠছেন। ফলে নুসরতের উচিত কিছুটা হলেও নিজের জন্য সময় বের করে নিজের যত্ন নেওয়া। মিথ্যা লিখে তো লাভ নেই! সত্যিই নুসরতকে এই পোশাকে আবেদনময়ী লাগছে না।

Related Articles