whatsapp channel

Subhashree Ganguly: শীতের সকালে খোলামেলা লুকে উত্তাপ বাড়ালেন শুভশ্রী

কথায় আছে, যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। আর টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অনেকটা সেরকমই। একহাতে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই এসবের মাঝখানেও তিনি…

Avatar

Debaprasad Mukherjee

কথায় আছে, যিনি রাঁধেন, তিনি চুলও বাঁধেন। আর টলি-অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) অনেকটা সেরকমই। একহাতে তিনি যেমন স্বামী ও ছেলের যত্নে কোনো ত্রুটি রাখতে চাননা, তেমনই এসবের মাঝখানেও তিনি নিজের গ্ল্যামারের সঙ্গে কোনোরূপ কম্প্রোমাইজ করতেই নারাজ। আর অভিনেত্রীর এই দুই গুন প্রায়ই দেখা যায় তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলের দেওয়ালে। সেখানে যেমন তিনি তার ঘরকন্নার নানা মুহূর্ত ভাগ করে নেন অনুরাগীদের সাথে, তেমনই আবার নিজের গ্ল্যামারাস ফটোশ্যুটের রঙিন মুহূর্তগুলিকেও ভক্তদের মধ্যে ছড়িয়ে দিতে ভোলেন না এই অভিনেত্রী। কখনো তিনি হয়ে ওঠেন শাড়িতেই বঙ্গনারী, কখনো আবার পাশ্চাত্য দেশের নানা পোশাক গায়ে অবতীর্ণ হন অভিনেত্রী।

বছরের শুরুতেই ফের একবার নিজের গ্ল্যামার মোড অন করলেন অভিনেত্রী। শীতের শহরেও ঢেলে দিলেন উত্তাপ। যেন ফেসবুকের ভার্চুয়াল তুষারপাত নিমেষে গলে গেল অভিনেত্রীর উষ্ণতায়। সম্প্রতি নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তবে এবার ট্র্যাডিশনাল শাড়ি নয়, এবার পোশাকের দিক থেকে পশ্চিমের দেশের কালচারকেই বেছে নিয়েছেন তিনি। ছবিতে তাকে দেখা গেছে সাদা রংয়ের থাই স্লিট স্লিভলেস ও ব্যাকলেস শর্ট কুর্তা, সঙ্গে গায়ে উজ্জ্বল শ্যাওলা রংয়ের জ্যাকেট। শরীরের নিম্নাঙ্গ ঢেকেছে একটি গোলাপি রংয়ের স্কিনি প্যান্ট। পায়ে গোলাপি রংয়ের হয় হিল জুতো। অভিনেত্রীর চুল খোলা। গলায় স্টাইলিশ জুয়েলারি, মুখে নিউড মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক। সম্ভবত কোনো ছাদের কিনারায় দাঁড়িয়ে ফটোশ্যুট করেছেন রাজ ঘরণী। পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘এগিয়ে যাওয়া’।

শীতের শহরে বেশ নজর কেড়েছে অভিনেত্রীর এই পোস্ট। তিনটি ছবিতে তিনরকম ভঙ্গিমায় তুলেছেন তিনি। আর প্রতিটি ছবিতেই ধরা দিয়েছে উষ্ণ আবেদন। যা দেখে এই কনকনে রীতিমতো ঘাম ঝরেছে অনুরাগীদের। তার ঝলক দেখা গেছে কমেন্ট বক্সেও। অনেকেই ভালোবাসা ও আগুনের ইমোজি দিয়ে ভরিয়ে তুলেছেন কমেন্ট বক্স, অনেকেই আবার লিখেছেন নানা কথা। একজন লিখেছেন, ‘আজ যেইটুকু উদাম থাকার কথা। শীতের যুদনে উদাম জায়গা টুকু ঘুরে গেছে পিংক কালারে। অসাধারণ বান্ধবী।’; একজন আবার লিখেছেন, ‘আপনি সবসময়ই আমার প্রিয়’; আবার একজন মন্তব্য করেছেন, ‘উষ্ণতা বাড়িয়ে দিলেন’।

প্রসঙ্গত, বর্তমানে অভিনয়ের পাশাপাশি নতুন এক দায়িত্ব নিতে চলেছেন রাজ পত্নী। এবার থেকে প্রযোজনার কাজও সামলাবেন তিনি। তবে সঙ্গে চলবে তার অভিনয়ের কেরিয়ারও। তবে শত ব্যস্ততার মাঝেও তিনি ভোলেন না নিজের পরিবারের প্রতি যত্নশীল হতে। তাই সম্প্রতি ডুয়ার্স থেকে ঘুরে এসেছেন একরত্তি সন্তান ইউভানকে নিয়ে। সেখানে বছরের শুরুতে বেশ ভালো সময় কাটিয়েছে চক্রবর্তী পরিবার।

Avatar

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা