whatsapp channel

ভাঙলো গাড়ির কাঁচ, একসঙ্গে বেরিয়ে বিপাকে যশ-নুসরত

টলিউডের পেজ থ্রিতে এখন এই তিন সেলিব্রেটি জায়গা করে নিয়েছেন। এরা আর কেউ নন নুসরত জাহান,যশ দাশগুপ্ত, ও নিখিল জৈন। নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক আর আগের মতো নেই।…

Avatar

HoopHaap Digital Media

টলিউডের পেজ থ্রিতে এখন এই তিন সেলিব্রেটি জায়গা করে নিয়েছেন। এরা আর কেউ নন নুসরত জাহান,যশ দাশগুপ্ত, ও নিখিল জৈন। নিখিল জৈনের সঙ্গে নুসরত জাহানের সম্পর্ক আর আগের মতো নেই। শুরু হয়েছে দাম্পত্য কলহ। সম্প্রতি এমন খবরের জেরেই শিরোনামে আছেন এই জুটি। নিখিলের সঙ্গে দূরত্বের জেরে যশের সঙ্গে নুসরত সম্পর্কে জড়িয়েছেন কি না, সে বিষয়ে এই জুটি কোনও রকমের মন্তব্য করেননি৷ এদিকে পর্দার জনপ্রিয় জুটি যশ নুসরত। এরা কি সত্যি সত্যি সম্পর্কে জড়িয়েছেন তা নিয়ে বেশ ধোঁয়াশা রয়েছে।

বছর শেষে কিছুদিন আগেই সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে সাংসদ, অভিনেত্রীর রাজস্থান বেড়াতে যাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই যশের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতার খবরও শোনা যাচ্ছে। তারপর শোনা যায়, অভিনেত্রীর সংসার ভাঙনের কথা। এরপর শুরু হয় নানা ট্রোলিং। যদিও যশ বা নুসরত কেউই নিজেদের ইনস্টাগ্রাম পেজে একে অপরের সঙ্গে রাজস্থান ভ্রমণের ছবি পোস্ট করেননি। তবে তাঁদের ফ্যান পেজের মাধ্যমে ছড়িয়ে পড়ে নুসরত-যশের আজমেঢ় শরিফে যাওয়ার নানান ছবি ও ভিডিও। আর তাতেই ছড়ায় যশের সঙ্গে প্রেম। অবশ্য দুজনেই কেউ কিছু স্বীকার করেননি রাজস্থানের ট্রিপে যাওয়া নিয়ে। নুসরত বলেছেন,নিজের ব্যক্তিগত জীবন নিয়ে তিনি কিছু বলতে চাননা। যদি কাজ নিয়ে কোনো কথা হয় তাহলে তিনি উত্তর দেবেন। অন্যদিকে যশ জানান, দুজনে ঘুরতে গিয়েছেন আলাদা। কাকতালীয় ভাবে দেখা হতেই পারে।

দুজনেই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ বন্ধ রেখেছেন। তবে টলিউডের এই জনপ্রিয় জুটি তাঁদের প্রথম সিনেমার পর আপাতত একসঙ্গে শো করতেও শুরু করেছেন। যশ, নুসরতের একসঙ্গে প্রথম শোতে যাওয়ার মুহূর্তেই বিপদে পড়েন এই জুটি। সম্প্রতি কুলগাছিতে শো করতে যাওয়ার পথে আচমকাই তাঁদের অজান্তে গাড়ির কাঁচ ভেঙে যায়। শো করতে যাওয়ার পথে গাড়ি থেকে নেমে যখন পুরো টিম রাস্তায় চা খেতে দাঁড়ায়, তখনই তাঁরা নিজেদের গাড়ির কাঁচ ভাঙা রয়েছে। কীভাবে এই ঘটনা হল, তা নিয়ে নিজেরাই জানেননা। তাহলে কি ইচ্ছাকৃত করে এই ঘটনা ঘটালো। অবশ্য যশ এবং নুসরতের গাড়ির সঙ্গে এই ঘটনা ঘটেনি। অন্য যে গাড়িগুলি ছিল, সেগুলিও ক্ষয়ক্ষতি হয়েছে বলে খবর। কে বা কারা, তাঁদের গাড়ির কাচ ভেঙেছে, সে বিষয়ে তদন্ত চলছে।

প্রসঙ্গত, নুসরত আর যশের একসাথে শো করতে যাওয়াতে অনেকে কটুক্তি করেছেন। তাতে নুসরত জানিয়েছেন, তিনি কার সাথে শো করবে সেটা তাঁর পেশাগত সিদ্ধান্ত আর এখন অনেকেই অযথা তাঁর ব্যক্তিগত জীবনে প্রবেশ করতে চাইছেন। অন্যদিকে যশ জানিয়েছেন, কেউ পরিকল্পনা মাফিত শো করছেনা পুরোটাই আয়োজকরা সিদ্ধান্ত নিচ্ছেন। অবশ্য নিখিল এখন কাজের জন্য দিল্লীতে আছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media