Bengali SerialHoop Plus

Ayendri Roy: ভেজা শরীর থেকে চুঁইয়ে পড়ছে গ্ল্যামার, ‘বেশরম’ হয়ে উঠলেন ‘খেলনা বাড়ি’-র খলনায়িকা

বাঙালি দর্শক সমস্ত অভিনেতা বা অভিনেত্রীদের একইভাবে গুরুত্ব দেয়। খলনায়ক বা খলনায়িকারাও এই তালিকা থেকে বাদ যান না। বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় একজন খলনায়িকা হলেন আয়েন্দ্রী রায় (Ayendri Roy)। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন তিনি। তারপর ধীরে ধীরে অভিনয় জগতে পা রেলেছেন তিনি। বাংলা টেলিভিশন জগতের খলনায়িকাদের মধ্যে অত্যন্ত জনপ্রিয় তিনি। স্টার জলসার ‘আদরিনী’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে অভিনয়ে হাতেখড়ি হয়েছিল তার। তারপর করেছেন একের পর এক ধারাবাহিক। তিনি বর্তমানে কাজ করছেন ‘খেলনা বাড়ি’ ও ‘আলতা ফড়িং’-এর মতো ধারাবাহিকে।

অভিনয়ের পাশাপাশি নিজেকেও একইভাবে গুরুত্ব আরোপ করেন এই অভিনেত্রী। টিভি পর্দা ছাড়াও তিনি ভক্তদের মনে অন্যভাবে বিরাজ করেন। আর সেই মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। সেখানে বেশ সক্রিয় তিনি। প্রায়ই নিজেকে নানা রূপে, নানা সাজে, নানা অবতারে ধরা দেন অভিনেত্রী। তবে সম্প্রতি তিনি হয়ে উঠলেন ‘বেশরম’। শীতের শেষলগ্নে ভক্তদের মনের উত্তাপ বাড়িয়ে দিলেন অভিনেত্রী। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেল খোলামেলা সবুজ মনোকিনিতে। কখনো একগলা জলে ডুবে আছেন তিনি, কখনো আবার সুইমিং পুল থেকে উঠে আসছেন তিনি। আর তার খোলামেলা পোশাকের ফাঁকে উনমুক্ততা খুঁজছে তার গোপন কিছু শারীরিক ভাঁজ। চোখেমুখে তার আবেদনশীল অভিব্যক্তি ধরা দিয়েছে।

এই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ভদ্রতার নেশা হয়েছে আমার, যেটা আমি খুলে ফেলে দিয়েছি’। ‘বেশরম রং’ গানের একটি লাইনকেই ক্যাপশন হিসেবে ব্যবহার করেছেন অভিনেত্রী। আর তার এই উষ্ণতার জোয়ারে ডুবেছে তার অনুরাগীরা। কমেন্ট বক্সে ভালোবাসা ঢেলে দিয়েছেন তারা এই সুন্দরীকে। অনেকেই আবার লিখেছেন মনের কথা। কেউ লিখেছেন, ‘উফ, তোমার এই লুকে ঘায়েল হলাম’; অন্যজন লিখেছেন, ‘তুমি বাস্তবে এত সুন্দরী’।

প্রসঙ্গত, অনেক ছোট বয়স থেকেই মডেলিং-এর প্রতি টান বেড়েছিল অভিনেত্রীর। তাই খুব অল্প বয়স থেকেই মডেলিংকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন তিনি। অনেক নামিদামি ব্রান্ডের হয়ে বিজ্ঞাপন ও করতে শুরু করেছিলেন এই অভিনেত্রী। তবে মডেলিংয়ের পাশাপাশি ছোটবেলা থেকে অভিনয়টাও ভালোবাসতেন তিনি। শেষমেষ সেই অভিনয়ে এসেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছেন এই অভিনেত্রী।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা