whatsapp channel

শীর্ষার জীবনেও বড় বিপদ, শিমুল বাহিনীর নতুন গল্পে মজে দর্শকরা

জি বাংলার পর্দায় জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম 'কার কাছে কই মনের কথা' (Kar Kache Koi Moner Kotha)। এখনও এক বছরও হয়নি সম্প্রচার শুরু হয়েছে ধারাবাহিকটির। তবে এর মধ্যেই বিতর্ক…

Nirajana Nag

Nirajana Nag

জি বাংলার পর্দায় জনপ্রিয় সিরিয়াল গুলির মধ্যে অন্যতম ‘কার কাছে কই মনের কথা’ (Kar Kache Koi Moner Kotha)। এখনও এক বছরও হয়নি সম্প্রচার শুরু হয়েছে ধারাবাহিকটির। তবে এর মধ্যেই বিতর্ক ছাপিয়ে গিয়েছে টিআরপিকে। প্রথম থেকেই বিভিন্ন কারণে দর্শকদের ক্ষোভের মুখে পড়েছে সিরিয়ালটি। উপরন্তু ইদানিং টিআরপিতেও লক্ষণীয় পতন হওয়ায় স্লটও ছাড়তে হয়েছে কার কাছে কই মনের কথাকে। সন্ধ্যা সাড়ে ছটার স্লট ছেড়ে রাত সাড়ে নটায় পাঠানো হয়েছে এই সিরিয়ালটিকে।

প্রথম থেকেই মহিলাদের উপরে অত্যাচারের কাহিনি তুলে ধরা হচ্ছিল এই ধারাবাহিকে। বিয়ের পর শিমুলের উপরে তার স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন প্রচণ্ড অত্যাচার করলেও এখন তাদের মানসিকতা বদলেছে। বিশেষ করে শিমুলের স্বামী পরাগ প্রতিবন্ধী হয়ে পড়ার পর থেকেই আমূল বদল এসেছে তার মানসিকতায়। শিমুলও আবার নতুন করে বিয়ে করেছে পরাগকে। তার যত্ন করছে নিজে হাতে। কিন্তু তার প্রতিবেশী বন্ধুদের সংসার ভালো নেই।

সুচরিতার স্বামী সারা জীবন অন্য মহিলার সঙ্গে পরকীয়া করার পর শেষ জীবনে ক্যান্সার আক্রান্ত হয়ে ফিরে আসে স্ত্রীর কাছে। তবে শেষরক্ষা হয় না। অন্যদিকে বিপাশার জীবনেও নেমে আসে বিপদ। সবাইকে চমকে দিয়ে জানা যায়, বিপাশার স্বামীরও রয়েছে আরেকটি সংসার। এবার গুঞ্জন শোনা যাচ্ছে, শিমুল বাহিনীর আরেক বন্ধু শীর্ষার জীবনেও বড় বিপদ আসতে চলেছে।

দর্শকরা জানেন, কিছুদিন আগেই এই সিরিয়ালে পা রেখেছে নতুন একটি চরিত্র পুলিশ অফিসার অনির্বাণ, যিনি বিপাশার কেসে সাহায্য করছেন। এই চরিত্রটি প্রথমে দর্শকরা ভেবেছিলেন সম্ভবত এই অনির্বাণ হয়তো শীর্ষার স্বামী, যিনি আদতে একজন খারাপ মানুষ। কিন্তু এখন দেখা যাচ্ছে, অনির্বাণ আসলেই একজন সৎ অফিসার। তবে পরাগকে ছাপিয়ে সে কীভাবে শিমুলের নতুন নায়ক হয়ে উঠবে সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই