whatsapp channel

তৃণমূলের বিরুদ্ধে সরব শ্রাবন্তী, আনলেন একের পর এক বিস্ফোরক অভিযোগ

আগামী ১০ এপ্রিল এই রাজ্যের চতুর্থ দফার ভোট পর্ব শুরু হবে। তার আগেই বেহালা পশ্চিম রণক্ষেত্র। পশ্চিম বেহালার বিজেপি প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জী ইতিমধ্যেই তৃণমূলের দিকে বাণ নিক্ষেপ করেন। তার দাবী,…

Avatar

HoopHaap Digital Media

আগামী ১০ এপ্রিল এই রাজ্যের চতুর্থ দফার ভোট পর্ব শুরু হবে। তার আগেই বেহালা পশ্চিম রণক্ষেত্র। পশ্চিম বেহালার বিজেপি প্রার্থী শ্রাবন্তী চ্যাটার্জী ইতিমধ্যেই তৃণমূলের দিকে বাণ নিক্ষেপ করেন। তার দাবী, বেহালা (Behala) পশ্চিম বিধানসভা কেন্দ্রের ক্লাব ক্লাবে টাকা দিয়ে দুষ্কৃতি পুষছে রাজ্যের শাসক দল, বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তবে শুধু এমন অভিযোগ তুলেই চুপ থাকেননি পদ্ম শিবিরের তারকা প্রার্থী। এই মর্মে তৃণমূলকে নিশানা করে নির্বাচন কমিশনে চিঠিও দিয়েছেন গত ২ এপ্রিল।

এরপরেই পশ্চিম বেহালার পরিবেশ গরম হয়ে ওঠে। ক্লাব কর্তপক্ষের দাবী, শ্রাবন্তী বেহালার ভূমিকন্যা হলেও তিনি বেহালার কোনো খবর রাখেন না। এবং বেহালার ক্লাব ও সংস্কৃতি প্রসঙ্গে কিছুই জানেন না।

এদিকে গত দশ বছর ধরে যা যা হচ্ছে তার নিরিখে শ্রাবন্তী চিঠিতে লেখেন, “স্থানীয় ক্লাবগুলিকে এলাকায় সন্ত্রাস কায়েম করতে কাজে লাগানো হচ্ছে, এক্ষেত্রে তৃণমূলের (TMC) পক্ষ থেকে আর্থিক সাহায্য দেওয়া হচ্ছে। স্থানীয় ক্লাবগুলিতেই দুর্বৃত্তদের আশ্রয় দেওয়া হচ্ছে, যাতে তারা ভোটের সময় গোলমাল পাকাতে পারে।”

এই ব্যাপারে পার্থ চ্যাটার্জী কী বললেন? নাহ, তিনি সরাসরি মুখ খোলেননি, তবে তাঁর নির্বাচনী এজেন্টও সংশ্লিষ্ট বিষয়ে সাফ জানান, “আসলে ভোটে হারার আগে থেকেই বিজেপি প্রার্থী শ্রাবন্তী হারের কারণ সাজিয়ে রাখছেন। তাই এধরনের অভিযোগ তুলছেন। যে বা যাঁরা এসব বলছেন, তাঁদের জানা উচিত যে, একসময় বেহালায় মাস্তানদের জব্দ করতে এই ক্লাব সংগঠনগুলোই ময়দানে নেমেছিল। আর তৃণমূল তো দলগতভাবে কোনও অর্থসাহায্য করেনি! ক্লাবের রং-দল নির্বিশেষে টাকা দেওয়া হয়েছে। তাই পশ্চিম বেহালা কেন্দ্রের ক্লাবগুলিকে অপমান করার আগে এসব ইতিহাসগুলো জানা দরকার শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media