whatsapp channel

Bollywood: অন্তরঙ্গ দৃশ্যে নিয়ন্ত্রণ হারিয়ে থামতে পারেননি বলিউডের এই পাঁচ জুটি

বিনোদন দুনিয়ার সেলিব্রিটিদের নিয়ে দর্শকদের উন্মাদনা সবসময়ই থাকে তুঙ্গে। আর সেই কারণেই যেকোনো সিনেমা বা সিরিজের 'বিহাইন্ড দ্য সিন'-এর মশলাদার বিষয়গুলি খুবই আকর্ষণীয় হয়ে ওঠে ভক্তদের কাছে। কখন, কোন অভিনেতা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বিনোদন দুনিয়ার সেলিব্রিটিদের নিয়ে দর্শকদের উন্মাদনা সবসময়ই থাকে তুঙ্গে। আর সেই কারণেই যেকোনো সিনেমা বা সিরিজের ‘বিহাইন্ড দ্য সিন’-এর মশলাদার বিষয়গুলি খুবই আকর্ষণীয় হয়ে ওঠে ভক্তদের কাছে। কখন, কোন অভিনেতা কোন অভিনেত্রীর সঙ্গে কি কাজ করেছিলেন সিনেমার সেটে, এই খবর তো হামেশাই ঘুরে বেড়ায় ভক্তদের মধ্যে।

Advertisements

এই প্রতিবেদনে সেইসব অভিনেতা ও অভিনেত্রীদের কথা আলোচনা করা হবে, যারা অভিনয়ের সময় তাদের চরিত্রে এতটাই হারিয়ে গেছে যে তাদের বাস্তব জগতের কোনো ধারনাই ছিল না। অনেক সময় অভিনেতারা পর্দায় অন্তরঙ্গ দৃশ্যের চিত্রগ্রহণের সময় নিয়ন্ত্রণের বাইরে চলে যান, এই ক্ষেত্রে পরিচালকরা দৃশ্যের জন্য কাট-কাট চিৎকার করে থাকেন কিন্তু সেলিব্রিটিরা অন্তরঙ্গতায় হারিয়ে যায়। একনজরে দেখে নিন বলিউডের এমন পাঁচ জুটিকে, যারা সিনেমার সেটেই ডুব দিয়েছিলেন বাস্তবিক অন্তরঙ্গতায়।

Advertisements

■ নার্গিস ফাখরি ও ইমরান হাশমি: অন্তরঙ্গ দৃশ্যে জীবন্ত অভিনয় করে চর্চায় উঠে এসেছিল ইমরান হাশমির নাম। আর তিনি এই খবরেও চর্চার কেন্দ্রে। খবর অনুযায়ী, ‘আজহার’ ছবির শুটিং চলাকালীন লিপলক দৃশ্যের সময় নার্গিস ফাখরি এবং ইমরান হাশমি একে অপরের মধ্যে এতটাই হারিয়ে গিয়েছিলেন যে পরিচালক কাট-কাট বলে চিৎকার করতে থাকেন, কিন্তু তারা চুম্বন করতেই থাকেন কয়েকমিনিট অবধি।

Advertisements

■ টাইগার শ্রফ-জ্যাকলিন ফার্নান্দেজ: বিগত কয়েকবছরে টাইগার শ্রফ বেশ ন কুড়িয়েছেন বি-টাউনে। কিন্তু তিনিও ঘটিয়েছিলেন এমন এক ঘটনা। জানা গেছে, ‘ফ্লাইং জাট’ ছবিতে একটি অন্তরঙ্গ দৃশ্যের সময় টাইগার শ্রফ এবং জ্যাকলিনও নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। জানা যায়, টাইগার ও জ্যাকলিন এই চুম্বনের দৃশ্যে নভাবে ঠোঁট লকিং করে রেখেছিলেন যে পরিচালক কাট বলতেও নাকি লজ্জা পেয়েছিলেন।

Advertisements

■ মাধুরী দীক্ষিত ও বিনোদ খান্না: নব্বইয়ের দশকের সুপারহিট এই জুটিও একবার ঘটিয়েছিলেন এমন ঘটিনা। রিপোর্ট অনুসারে, ‘দায়ান’ ছবিতে বিনোদ খান্না এবং মাধুরী দীক্ষিতের একটি সাহসী দৃশ্য ছিল। কথিত আছে যে বিনোদ সেই সময় মেজাজ হারিয়েছিলেন এবং অভিনেত্রীর ঠোঁট কামড়েছিলেন।

■ সিদ্ধার্থ মালহোত্রা এবং জ্যাকলিন ফার্নান্দেজ: রিপোর্ট অনুসারে, ‘জেন্টলম্যান’ ছবির শুটিং চলাকালীন, সিদ্ধার্থ এবং জ্যাকলিন ফার্নান্দেজ একে অপরের মধ্যে এতটাই হারিয়ে গিয়েছিলেন যে পরিচালক কাট কথা বলার পরেও চুম্বন অব্যাহত ছিল।

■ রণবীর কাপুর এবং ইভলিন: বলিউডের ‘চকোলেট বয়’ রণবীর কাপুর নানা কারণে প্রায়ই চর্চায় থাকেন। রিপোর্ট অনুসারে, ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির শুটিং চলাকালীন, রণবীর কাপুর পরিচালকের কাট কথায় কান দেননি এবং অভিনেত্রী ইভলিনার সাথে অন্তরঙ্গ দৃশ্যে হারিয়ে গিয়েছিলেন।

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা