নতুন গল্প শুরু করতে চলেছেন মধুমিতা, এবার কোন চরিত্রে অভিনেত্রী!

Avatar

HoopHaap Digital Media

অনেক হল বন্দীদশা। খাঁচার পাখি এবার খাচা ছেড়ে উড়তে চায়। এতদিন ফুড়ুৎ ফুড়ুৎ করে উড়েই যাচ্ছিলেন, কিন্তু, করোনা এবং লক ডাউনের জন্য ঘরবন্দী হয়ে গিয়েছিলেন। যেখানে সারাদিন ক্যামেরা, মেক আপ, লোকজনের সঙ্গে ওঠা বসা, সেখানে একাকী ঘরে কি মন টেকে?

ঘরে বসেই পুরোনো ছবি আপলোড করতেন সোশ্যাল মিডিয়ায়। লাইভে এসে অনুরাগীদের সঙ্গে কথাও বলেছেন কয়েকবার। কিন্তু, এবার খাচার দরজা খোলা পেয়েছেন পাখি ওরফে মধুমিতা সরকার। ব্যাস, আর কে পায়। একেবারে ফুড়ুৎ করে উড়ে শ্যুটিং স্পটে। হ্যাঁ,সোমবার, সপ্তাহের প্রথম দিনে শ্যুটিংয়ে ফিরলেন মধুমিতা সরকার।

শ্যুটিংয়ে ফিরেই মধুমিতার কথা ‘‘ছোট-বড় পর্দা বা ওয়েব সিরিজ– মাধ্যম যা-ই হোক, জোরালো চরিত্র চাই। যাতে মন খুলে অভিনয় করতে পারি। নিশ্চয়ই কেউ না কেউ ডাকবেন আমায়।’’ অতিমারির কারণে দীর্ঘ বিরতি, তারপর হটাৎ করে ক্যামেরা, মেক আপ দেখে আপ্লুত অভিনেত্রী।

দর্শকরাও খুশি মধুমিতার নতুন ঝলক দেখতে পেরে। পুরোনো পাখি এখন বোল্ড মধুমিতা সরকার। দর্শকরাও চায় মধুমিতা আবার ফিরুক ছোট পর্দা বা বড় পর্দায়। কেউ কেউ চায় মধুমিতা, অরণ্য ওরফে যশের সঙ্গে কোনো অভিনয় করুক। কারণ পাখি-অরণ্যের জুটি প্রথম থেকেই হিট। যদিও মধুমিতা সরকার ছোট পর্দা জমিয়ে বড় পর্দায় ফিরেছেন। এখনও পর্যন্ত দুটি সফল ছবি দর্শকদের উপহার দিয়েও দিয়েছেন। এবার দেখা যাক নতুন কোন চরিত্রে দেখা যাবে তাকে।

Avatar

Leave a Comment