BollywoodHoop Plus

Kiyara Adbani: জিভ বার করে যা দেখালেন কিয়ারা আডবাণী

বিয়ের কয়েক দিন পর থেকেই কিয়ারা আডবানী আর সিদ্ধার্থ মালহোত্রা বেশ মিডিয়ার চর্চার পাতায় রয়েছেন। তাদের মাঝে বিচ্ছেদের খবরও মাঝে কিন্তু প্রকাশ্যে এসেছিল, তবে সমস্ত গুজবকে উড়িয়ে তারা এক হলেন শেষে। স্বামীকে জড়িয়ে ধরে, কখনো আবার একা একাই বেশ বোল্ড ছবি পোস্ট করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। পাশাপাশি একাধিক সাহসী ফটোশুটে অংশগ্রহণ করে তিনি সকলের একেবারে মধ্যমণি হয়ে উঠেছেন।

শুরু থেকেই মার্কাটারি ফিগার আর তার সুন্দর হাসি মুখ জয় করে নিয়েছে পুরুষ দর্শকদের মন। বেশিরভাগ সময়ই স্বল্প পোশাকে ধরা দেন, তার একাধিক ছবিতে ভাইরাল হতে বেশি সময় কিন্তু লাগে না। সম্প্রতি নিজের রেড কার্পেট লুকের সূত্র ধরেই চর্চায় অভিনেত্রী। লাল পোশাকে অসাধারণ সুন্দর লাগছিল কিয়ারাকে, যাকে বলে একেবারে আগুন ধরিয়ে দিয়েছেন তিনি স্বল্প পোশাকে তার শরীরের অর্ধাংশই উন্মুক্ত।

সম্প্রতি Instagram এর মাধ্যমে কতগুলি ছবি শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে, জিভ বার করে তিনি যেন কাউকে একটা ভেঙ্গাচ্ছেন, তবে অনেকগুলো ছবি আছে। পোশাকের সঙ্গে মানানসই সাজগোজে সেজে উঠেছেন সিদ্ধার্থ পত্নী কিয়ারা। বরাবরই মেক আপের ব্যাপারে ভিষণ চুজি, কিয়ারা খুব হালকা সাজেই নিজেকে সুন্দর করে তোলেন। তিনি খুব সুন্দরভাবে নিজেকে সাজাতে জানেন কিয়ারা, তা কিন্তু বিয়ের ছবিগুলোতেই স্পষ্ট বোঝা গেছে। প্রায় চার লাখ মানুষ ছবি গুলি দেখেছেন। অনেকেই কমেন্ট করে জানিয়েছেন প্রশংসা। তবে আর দেরি কেন চটপট ছবি দেখে নিন:

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

Related Articles