whatsapp channel

মাঝরাতে দিল্লির রাস্তায় বেধড়ক মার খেলেন অজয় দেবগণ! ভাইরাল ভিডিও নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে অজয় দেবগণের মুখ স্পষ্ট না হলেও তাকেই দেখা যাচ্ছে আবছা। ভিডিওটি তোলেন এক নেটিজেন এবং তিনিই পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সম্প্রতি একটি ভিডিও বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়, যেখানে অজয় দেবগণের মুখ স্পষ্ট না হলেও তাকেই দেখা যাচ্ছে আবছা। ভিডিওটি তোলেন এক নেটিজেন এবং তিনিই পোস্ট করেন। ভিডিওতে দেখা যাচ্ছে অজয় দেবগন নেশায় মত্ত অবস্থায় ছিলেন৷ তাঁর গাড়ি পার্কিং নিয়ে তুমুল ঝগড়া হয়৷ এর পর আশপাশের অনেকে এক হয়ে তাঁর সঙ্গে মারপিট শুরু করে দেন৷ এদিকে ভিডিওতে ব্যক্তিটিকে অজয় দেবগন বলে দাবি করা হলেও এই ভিডিওতে একবারের জন্যেও তাঁর চেহারা পরিষ্কার দেখা যাচ্ছে না৷ কিন্তু হাবেভাবে ও চেহারার আকৃতিতে মিল থাকার কারণে অনেকে তাকে অজয় দেবগণ বলে মনে করছেন।

Advertisements

ভিডিও পোস্ট করে ওই ব্যক্তি লিখেছেন আমি জানি না ওই ব্যক্তি অজয় দেবগন না অন্য কেউ। সোশ্যাল মিডিয়াতেও এই ভিডিও এখন ব্যাপক ভাইরাল। দেখুন সেই ভিডিও –

Advertisements

Advertisements

ভিডিওর গভীরে গিয়ে জানা গেছে যে এই ভিডিওটি রাজধানী দিল্লির কাছে ইন্দিরা গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরের কাছে তৈরি এয়ারোসিটি-র৷ যেখানে রাতে পার্কিং নিয়ে দু‘টি দলের মধ্যে ব্যাপক মারামারি হয়৷ রাতের দিকে উত্তেজনার পারদ জমতে থাকে। এরপর ঘটনাস্থলে মারপিট শুরু হয়।

Advertisements

ভিডিওতে স্পষ্ট, সাদা পোশাক পরিহিত মানুষটি যাকে অজয় দেবগণ বলা হচ্ছে তাকে চরম নেশাগ্রস্ত অবস্থায় দেখা যাচ্ছে, কিন্তু তার মুখ পরিষ্কার করে বোঝা যাচ্ছে না৷ পরবর্তী তদন্ত অনুসারে জানা যায় যে ওই সাদা পোশাকের ব্যক্তি অজয় দেবগন নন৷ তিনি সেই সময় ওখানে উপস্থিত ছিলেন না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media