whatsapp channel

Mimi Chakraborty: মাথা নীচে পা ওপরে, স্পোর্টস ব্রা পরে হোটেল বারান্দায় শীর্ষাসনে মগ্ন মিমি

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। একাধারে তিনি যেমন অভিনয়ে বিশেষ পটু, অন্যদিকে তেমনই আবার এই হার্টথ্রব অভিনেত্রী একজন সফল এক রাজনীতিবিদও বটে। তবে এই দুইয়ের মাঝে তুমুল ব্যস্ততার মাঝেও মিমি ছুঁয়ে থাকেন তার একনিষ্ঠ ভক্তদের। মাধ্যম একটাই- সোশ্যাল মিডিয়া। প্রায়ই সেখানে নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ধরা দেন অভিনেত্রী। কখনো শাড়িতে বঙ্গনারী, কখনো আবার বোল্ড পাশ্চাত্য পোশাকে নিজেকে অবতীর্ণ করেন তিনি।

আর এবার বিশ্ব যোগ দিবসে নতুনভাবে চর্চায় টলিপাড়ার এই অভিনেত্রী। অবশ্য সেটাই স্বাভাবিক। কারণ এই বিশেষ দিনে ভোরবেলায় পাহাড়ি এক হোটেল বারান্দায় তিনি যা করলেন, তা দেখে অনেকেই হলেন অবাক, আবার অনেকেই তাকে সাবাশিও দিলেন। বুধবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও পোস্ট করেন অভিনেত্রী। আর এই ভিডিওতে তাকে দেখা গেল শীর্ষাসন করতে। তিনি পরে আছেন স্পোর্টস ব্রা আর জিম লেগিংস। চুল বাঁধা পনিটেলে। হাতে স্মার্ট ওয়াচ। নো মেকআপ লুকে দেখা মিলল তাঁর।

এই ভিডিও পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখলেন, ‘শীর্ষাসন, #worldyogaday2023 আপনার জীবনে যোগাকে অন্তর্ভুক্ত করুন। দেখবেন আপনার জীবন বদলে যাবে।’ আর তার এই পোস্টকে ঘিরেই শোরগোল পড়ল তার অনুরাগীদের মধ্যে। কমেন্ট বক্স ভরে উঠল ভক্তদের প্রশংসায়। অনেকেই আবার তার পোশাক নিয়ে নেতিবাচক মন্তব্যও করেছেন। আবার কেউ কেউ তার যোগাসনের খুঁতও ধরেছেন অল্পবিস্তর। আর এইসব কারণেই তার এই রিল ভিডিও আপাতত ভাইরাল সামাজিক মাধ্যমে।

প্রসঙ্গত, দিনকয়েক আগেই উত্তরাখণ্ডের পাহাড়ে ছিলেন মিমি। সেই সময় তাঁকে দেখা গিয়েছিল বাবা নিম করোলির আশ্রমেও। ভক্তিভরে পুজো দিয়ে ছবি শেয়ার করেন সেখান থেকেও। অভিনয়ের বিষয়ে অভিনেত্রীর অভিনীত শেষ ছবি ‘খেলা যখন’। তাঁর আগে মুক্তি পেয়েছিল ‘মিনি’। ‘রক্তবীজ’-এর কাজও শেষ করেছেন সদ্য। হাতে রয়েছে ‘পোস্ত’ সিনেমার হিন্দি ভার্সন ‘শাস্ত্রী ভার্সেস শাস্ত্রী’।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা