whatsapp channel

শরীর ঢাকা স্বল্প পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা

এখন ডিজিটালের যুগ। হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা। এখন আর সেলিব্রিটেদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা, ম্যাগাজিন…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এখন ডিজিটালের যুগ। হাতে একটা সেল ফোন ব্যাস তাতেই কেল্লাফতে। সোশ্যাল মিডিয়ার রমরমা চলছে। আর এরই সৎব্যবহার করছেন প্রতিটি তারকা। এখন আর সেলিব্রিটেদের আপডেট পেতে সপ্তাহ খানের বিনোদনের পাতা, ম্যাগাজিন বা টিভিতে এনটারটেইনমেন্ট শোয়ের অপেক্ষা করতে হয় না। প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় নিজেদের সবরকম আপডেট দিতে থাকেন সেলেবরা৷ বিসগেষ করে ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। আর তাতেই ভিড় জমান সকল নেটিজেনরা। প্রিয় তারকার ছবি বা ভিডিও লাইক-শেয়ার করতে ভোলেননা অনুগামীরা। দেখতে দেখতে তা ভাইরাল।

Advertisements

এবার আসি টলিউডের মিষ্টি নায়িকা মধুমিতার। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিদিনই কোনো না কোনো ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। এই মেয়ে টলিউড ফ্যাশনের এক অন্যতম নাম। মধুমিতার নানান অবতারে ঘুম উড়েছে ভক্তদের। নিজের শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ হোক কিংবা অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। এই লাস্যময়ীকে দেখে ভিরমি খাচ্ছেন সাইবারবাসী।

Advertisements

নিজের নতুন রূপে দিন দিন মধুমিতা মুগ্ধ করেছেন অসংখ্য নেটিজেনকে। নিত্যদিন বেড়েই চলেছে তাঁর নতুন ফ্যানদের সংখ্যা। এরই মধ্যে অভিনেত্রীর ফলোয়ারস সংখ্যা বেড়ে হয়েছে ১.১ মিলিয়নের বেশি৷ সম্প্রতি নিজের ফটোশুটের পিছনে লেন্সের মুহূর্তগুলি কেমন থাকে তা ইন্সটাগ্রাম ভিডিয়োর মাধ্যমে শেয়ার করেছিলেন। কখনো গ্লোল্ডেন রঙের শর্টস ড্রেস তো কখনো সবুজ ওয়ান পিস আর চুল পাফ করে বাঁধা, কখনো গ্রে ক্লালারের শর্ট ড্রেসে সেজে ক্যামেরায় পোজ দিচ্ছেন। কখনো সাদা ও নানান কালারের শট ওয়ান পিস পড়েই পুলের ধারে ফটোশুট করছেন।

Advertisements

অভিনেত্রীর অনুরাগীরাও অভিনেত্রীরা একঝলক দেখবে বলবে। এবার অভিনেত্রী নিজের সেক্সি পোজ শেয়ার করলেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। সবুজ বিকিনি পড়ে জলে সাঁতার কাটতে নেমে পড়েছেন এই মেয়ে। ভেজা চুল আর নিউড মেক আপ এ আরো লাস্যময়ী লাগছিল অভিনেত্রীকে। আর এই ছবি শেয়ারের সাথে লাইকের ছড়াছড়ি। নিমেষে ভাইরাল এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media