BollywoodHoop Plus

আজও মিস করেন বিগ-বিকে! অমিতাভের সঙ্গে প্রেম প্রকাশ্যে স্বীকার করলেন চিরযৌবনা রেখা

এখনও অমিতাভ ও রেখার পুরোনো প্রেম উঁকি দিচ্ছে সঙ্গোপনে। সিলসিলা দিয়ে গল্পের শেষ হলেও রেখার মনে প্রাণে যে আজও বিগ বি উপস্থিত তার প্রমাণ আবারও পাওয়া গেল। হ্যাঁ, ১৯৮১ সালের ২৯ জুলাই মুক্তি পাওয়া ছবিটি এই তিনজনের ত্রিকোণ প্রেমের জীবন্ত কাহিনি নিয়ে নির্মিত হয়েছিল। যার সম্পতি এক অপরিনত প্রেম কাহিনী, দুঃখ ও নিরাশা দিয়ে শেষ হয়।

রেখার সঙ্গে অমিতাভের ঘনিষ্ঠ সম্পর্ক জয়ার দাম্পত্য জীবনে ঝড় তুলেছিল। সেই ঝড় থামাতে গিয়ে অমিতাভের পায়ে এই মর্মে শিকল পরিয়েছিলেন জয়া যে রেখার সঙ্গে আর কোনো দিন কোনো ছবি করা যাবে না। কথা রাখেন অমিতাভ। এমনকি এও শোনা যায়, জয়া বচ্চন নিজে রেখাকে তার বাড়িতে অমিতাভের অনুপস্থিতে নিমন্ত্রণ করে সুদে আসলে বুঝিয়ে দেন যে অমিতাভ আর তার ভরা সংসার এবং এই সংসারে ভাঙ্গন তিনি বরদাস্ত করবেন না। মান সম্মান ধরে রেখেই রেখাকে নিজের বাড়ি থেকে বিদায় জানান জয়া।

কিন্তু, রেখা অমিতাভকে এতটাই ভালোবাসতেন যে তিনি তার স্বামীর মৃত্যুর পরেও সিঁথিতে সিঁদুর দিতেন। এই নিয়েও কম জলঘোলা হয়নি একটা সময়।এছাড়াও এমনও গুঞ্জন ওঠে যে রেখার স্বামী আত্মহত্যা করেছেন শুধুমাত্র রেখার পরকীয়া সম্পর্কের জেরে।

রেখার সঙ্গে বিগ বি-র তেমন কোনো সম্পর্ক নেই বললেই চলে। এখনও অমিতাভকে দেখলে এড়িয়ে যান রেখা। তবে সদ্য একটি গানের রিয়্যালিটি শোতে এসে পুরোনো প্রেম স্মরণ করে স্বীকার করে নিলেন যে তিনি অমিতাভকে ভীষণ ভালোবাসতেন। হ্যাঁ,ইন্ডিয়ান আইডল ১২-এর সঞ্চালক জয় ভানুশালি রেখার পাশে বসে থাকা সদ্য বিবাহিত গায়িকা নেহা কক্করের কাছে একটি প্রশ্ন রাখেন। জিজ্ঞাসা করেন,”কোনও মহিলাকে বিবাহিত পুরুষের প্রেমে পড়তে দেখেছেন কি?” এখানে নেহা উত্তর দেওয়ার পূর্বেই পাশ থেকে রেখা বলে বসেন, “এবিষয়ে আমাকে প্রশ্ন করতে পারেন।” পরক্ষণেই আবার তিনি বলেন, “আমি কিছু বলিনিতো।” রেখার এমন জবাবে তাজ্জব হন জয় ভানুশালি। তবে তার উত্তরে স্পষ্ট যে অমিতাভকে খুব মিস করেন চিরযৌবনা রেখা।

whatsapp logo