ভাইকে নিয়ে বসে থাকা মিষ্টি মেয়েটি বাংলা সিরিয়ালের জনপ্রিয় নায়িকা, চিনতে পারছেন ইনি কে!

ইদানিং সেলিব্রিটিদের একাংশ প্রায়ই তাঁদের শৈশবের ছবি শেয়ার করছেন সোশ্যাল মিডিয়ায়। আচমকাই শুরু হয়েছে এই ট্রেন্ড। তবে শ্রীমা ভট্টাচার্য (Shreema Bhattacherjee) এই ট্রেন্ডে গা না ভাসালেও সম্প্রতি বিশেষ কারণে শেয়ার করলেন তাঁর শৈশবের ছবি। তবে সেই ছবিতে শুধু তিনি নন, রয়েছে আরও একজন একরত্তি। শ্রীমার জীবনের সেই স্পেশ্যাল মানুষটির জন্মদিন উপলক্ষ্যে মেয়েবেলার স্মৃতি শেয়ার করলেন অভিনেত্রী।

সেই স্পেশ্যাল মানুষটি আর কেউ নন, শ্রীমার ভাই শুভদীপ ভট্টাচার্য (Subhadip Bhattacharya)। শুভদীপের জন্মদিনে শ্রীমা শেয়ার করলেন ভাইয়ের সাথে তাঁর ছোটবেলার ছবি। ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের ছোট ফ্রক পরে সোফায় বসে রয়েছেন শ্রীমা। জড়িয়ে ধরে রয়েছেন তাঁর একরত্তি ভাইকে। ভাইয়ের পরনে রয়েছে লাল-নীল জামা, হাতে ধরা টেডি বিয়ার। অপর একটি ছবি পরিণত বয়সের। তাতে ভাই-বোনকে দেখা যাচ্ছে সুইমিং পুলে সাঁতার কাটতে। আরেকটি ছবিতে সমুদ্রের ধারে মায়ের সাথে দাঁড়িয়ে রয়েছেন শ্রীমা ও শুভদীপ। একটি ছবিতে শুভদীপকে দেখা যাচ্ছে, ট্রেনের জানলা দিয়ে একা বাইরের দিকে তাকিয়ে থাকতে। রোদ এসে পড়েছে তাঁর চোখে-মুখে। এই ছবিগুলির সাথে একটি বিড়াল ও একটি বাঁদরের কার্টুনের পোস্ট করেছেন শ্রীমা। তবে বলে দিতে হবে না, কে বাঁদর ও কে বিড়াল!

ছবিগুলি শেয়ার করে শ্রীমা ক্যাপশনে তাঁর ভাইয়ের উদ্দেশ্যে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, কুড়ি বছর দিদির অত্যাচার সহ্য করার জন্য কুর্ণিশ শুভদীপকে। শুভদীপ যথেষ্ট ভালো মানুষ। তবে শ্রীমার আফশোস, কখনও শুভদীপকে মা-বাবার কাছে ধোলাই খেতে হয়নি। ক্যাপশনের শেষে শুভদীপকে অনেক ভালোবাসা জানিয়েছেন শ্রীমা। দুষ্টুমি করে তিনি ভাইয়ের অনেকগুলি নাম দিয়েছেন তার ইঙ্গিত দিতেও ভোলেননি শ্রীমা।

বর্তমানে স্টার জলসার ধারাবাহিক ‘গাঁটছড়া’-য় অভিনয় করছেন শ্রীমা। বারবার নতুন ধারাবাহিকের জেরে ‘গাঁটছড়া’-র মতো পুরানো ধারাবাহিক অফ এয়ার হওয়ার গুঞ্জন রটলেও শ্রীমা তা সুনিশ্চিত করেননি।