Hoop PlusTollywood

Srabanti Chatterjee: প্যান্ট ছাড়াই সাদা পোশাক পরে কটাক্ষের শিকার শ্রাবন্তী!

পুরুষ ভক্তদের আবারও ঘাম ছোটালেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানেই প্রতিদিন বিভিন্ন রকম পোশাকে নিজেকে অনুরাগীদের কাছে সঁপে দেন অভিনেত্রী। তার শরীরের পরতে পরতে যে উত্তাপ ছড়ানো আছে, তাই তিনি ছড়িয়ে দেন, তার অনুরাগীদের মাঝখানে। সুন্দর সুন্দর ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ার উত্তাপ কিন্তু বেশ খানিকটা বাড়লো।

হাতে লাল রঙের জুসের গ্লাস নিয়ে দূরে সানগ্লাস পরে সমুদ্রের দিকে তাকিয়ে আছেন আমাদের সকলের প্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। সাদা শার্ট পড়ে তাকে ভীষণ সুন্দর লাগছে, এর আগেও আমরা তাকে সাদা পোশাকে দেখেছি, সম্প্রতি তাকে সাদা পোশাকে দেখা গেছে সিলভার গয়না পরে। কিন্তু এক্ষেত্রে তিনি যখন বেড়াতে গেছেন তিনি গয়না গাটি খুব একটা পড়েননি, তবে নিম্নাঙ্গেও কিছু পরেননি তিনি, যা দেখে রীতি মতন কটাক্ষের শিকার হলেন শ্রাবন্তী ।

বড় চুলেও যে শ্রাবন্তী কোন অংশে কম জান না, তা তিনি মাঝে মধ্যেই প্রমাণ করে দেন। তবে এই ছবিতে চুল বেঁধেছেন। শাড়ির সঙ্গে বড় চুলে তাকে ভীষণ সুন্দর দেখতে লাগে। বর্তমানে ‘ডান্স বাংলা ডান্সের’ বিচারকের আসন তিনি একেবারে অলংকৃত করে রয়েছেন, সেখান থেকেও মাঝে মধ্যে নানান রকম সাজে তিনি ছবি দেন, তারপরেই কমেন্ট বক্সে কমেন্টের বন্যা দেখা দেয়, তবে সব সময় যে শ্রাবন্তীকে সবাই ভালো কথা বলেন, এমনটা কিন্তু নয়।

প্রেম, বিবাহ, বিবাহ বিচ্ছেদ সব নিয়ে শ্রাবন্তীর জর্জরিত। জীবন নিয়ে কাটাছেঁড়া করতেও যথেষ্ট উৎসাহিত থাকেন, তবে যাই হোক না কেন, তিনি যে বাংলা চলচ্চিত্রের এক সুন্দরী অভিনেত্রী তা কিন্তু মেনে নিতেই হবে। ইনস্টাগ্রামের এক একটি ছবি থেকে আপনি কিছুতেই চোখ সরিয়ে নিতে পারবে না। এই ছবিটিতে শ্রাবন্তীকে কোন রকম অলংকার ব্যবহার করতে দেখা যায়নি, একদম সাদামাটা মেকআপেই তিনি অনুরাগীদের সামনে ধরা দিয়েছেন। ছবিটি instagram এ পোস্ট করার পরেই কমেন্ট বক্সে প্রত্যেকে প্রশংসা করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by BoGo World (@bogo_world21)

Related Articles